• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভারতকেই ফেভারিট মানছেন সৌরভ, সাঙ্গাকারাও

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ জুন ২০১৭, ২৩:৪৮

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম ম্যাচে বৃহস্পতিবার শ্রীলঙ্কার মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত। এ ম্যাচ জিতলে সেমিফাইনাল নিশ্চিত হবে বিরাট কোহলিদের। আর জয় পেলে টুর্নামেন্টে টিকে থাকবে শ্রীলঙ্কা। তবে এ লড়াইয়ে ভারতকে ফেভারিট মানছেন দু’দলের দু’কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি ও কুমার সাঙ্গাকারা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে বেশ ফুরফুরা মেজাজে আছে ভারত। এ ম্যাচ তাই শেষ চার নিশ্চিতের মিশন কোহলি, রোহিত ও ভুবনেশ্বরদের। বিপরীতে দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হেরে ব্যাকফুটে শ্রীলঙ্কা। প্রতিযোগিতায় টিকে থাকতে এ ম্যাচে জয়ই একমাত্র রাস্তা মালিঙ্গাদের।

সবমিলিয়ে সৌরভ গাঙ্গুলির বিশ্বাস, বেশ ভালোভাবেই সেমিফাইনাল নিশ্চিত করতে পারবে ভারত। টুর্নামেন্টের শুরুতেই দুর্দান্ত জয় তুলে নিয়েছে টিম ইন্ডিয়া। শুরুতে জয় পেলে যেকোনো দল আত্মবিশ্বাসী হয়ে উঠে। ভারত এখন ফুরফুরা মেজাজেই রয়েছে। পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত ক্রিকেট খেলেছে কোহলির দল। তাই শ্রীলঙ্কাকে ভয় পাওয়ার কোনো কারণই দেখছি না। এ ম্যাচে ভারতই স্পষ্ট ফেভারিট। কোহলি অ্যান্ড কোং’র জিততে সমস্যা হওয়ার কথা নয়।

একই সুর কুমার সাঙ্গাকারার কণ্ঠেও। তিনি বলেন, এ ম্যাচে ভারতই ফেভারিট। সবদিক দিয়েই তারা এগিয়ে। তাদের ব্যাটসম্যান-বোলাররা দারুণ ফর্মে রয়েছে। পাকিস্তানের সঙ্গে জিতে তারা দারুণ আত্মবিশ্বাসী বটে।

তবে অ্যাঞ্জেলো ম্যাথুজের ফিরে আসাকে দলের জন্য শুভ লক্ষণ হিসেবে দেখছেন শ্রীলঙ্কান কিংবদন্তি। সাঙ্গা বলেন, তার ফিরে আসাটা শ্রীলঙ্কার জন্য বড় ফ্যাক্টর। এতে দল উজ্জীবিত হবে। ভারতকে হারাতে হলে ম্যাথুজকেই সামন থেকে নেতৃত্ব দিতে হবে। কিন্তু তাদের হারানো সহজ হবে না। পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ে খুবই আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া। জিততে হলে শুরু থেকেই লঙ্কানদের ভালো ক্রিকেট খেলতে হবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে ১৩ বছরের অভিমান ভাঙল শুভশ্রীর
৬ বছরের ছোট প্রেমিকের সঙ্গে আংটি বদল নিয়ে মুখ খুললেন সোহিনী
‘ফ্ল্যাশব্যাক’র টিজারেই ঝড় তুললেন বুবলী (ভিডিও)
কলকাতার সিনেমায় বুবলী, সঙ্গে থাকছেন কে? 
X
Fresh