• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

‘ফ্ল্যাশব্যাক’র টিজারেই ঝড় তুললেন বুবলী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৩
শবনম বুবলী
শবনম বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। দেশের গণ্ডি পেরিয়ে এবার অভিনয়ের দ্যুতি ছড়াবেন টালিউডেও। সেই অপেক্ষায় প্রহর গুণছেন তার ভক্তরা। খুব শিগগিরই টালিউডের ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় দেখা যাবে বুবলীকে। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমাটির প্রথম ঝলক। ‘ফ্ল্যাশব্যাক’র টিজারেই রীতিমতো ঝড় তুলেছেন বুবলী।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ‘ফ্ল্যাশব্যাক’র টিজারটি প্রকাশ করেছেন বুবলী নিজেই। ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের সেই ভিডিওতে সৌরভ দাস-বুবলী ছাড়াও দেখা গেছে অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও রজতাভ দত্তকে।

টিজারের শুরুতেই দেখা যায়, অরণ্যঘেরা পাহাড়ি এক পথ ধরে হেঁটে যাচ্ছেন কৌশিক গাঙ্গুলি। মাথায় কালো রঙের কাউবয় টুপি, গায়ে জাড়ানো ওভারকোট। হাতে ঝুলানো একটি ব্যাগ।

অন্যদিকে কখনও প্রাণবন্ত, আবার কখনও বিষাদগ্রস্ত এক মেজাজে ধরা দিয়েছেন বুবলী। মারকুটে স্বভাবে সৌরভ। তাদেরকে দেখা যায়— বনের ভেতরে দৌড়ে পালাতে, পেছনে কেউ তাড়া করছে। আর রজতাভ যেন কিছুটা চিন্তিত। এছাড়া টিজারে ব্যবহার করা হয়েছে একটি রহস্যজনক মিউজিকও।

'ফ্ল্যাশব্যাক' সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনীতে জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে। এতে বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম যথাক্রমে অঞ্জন, ডিকে ও শ্বেতা।

তরুণ নির্মাতা রাশেদ রাহার ‌‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার মাধ্যমেই টালিউডে পা রাখছেন বুবলী। এতে প্রথমবারের মতো এই নায়িকার সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন অভিনেতা সৌরভ। ‘ফ্ল্যাশব্যাক’কে সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের সিনেমা বলছেন নির্মাতা রাহা। সিনেমার চিত্রনাট্যও এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে। চলতি বছরই দুই বাংলার বড় পর্দায় ‘ফ্ল্যাশব্যাক’ মুক্তি দিতে চান নির্মাতা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
নতুন সিনেমায় বুবলী
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
বাবার কাছ থেকে বীর সবসময়ই গিফট পায় : বুবলী
X
Fresh