• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

কলকাতার সিনেমায় বুবলী, সঙ্গে থাকছেন কে? 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ১৩:৩৮
শবনম বুবলী
শবনম বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। খুব অল্প সময়েই সিনেমাপ্রেমীদের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন এই নায়িকা। এবার দেশের গণ্ডি পেরিয়ে কলকাতায় নাম লেখাতে যাচ্ছেন বুবলী। প্রথমবারের মতো ওপার বাংলার সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

জানা গেছে, ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় কলকাতার পর্দায় দেখা যাবে বুবলী। সিনেমাটি নির্মাণ করছেন রাশেদ রাহা। এতে বুবলির সহশিল্পী হিসেবে আছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় দুই অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস।

রোববার (১৪ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমার খবরটি নিজেই জানিয়েছেন বুবলী। এদিন নিজের ফেসবুকে চিত্রনায়িকা কয়েকটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন তিনি।

ক্যাপশনে বুবলী লিখেছেন, আমার প্রথম কলকাতার সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’ শুরু করতে যাচ্ছি। আজ বিকেলে ভারতে প্রেস মিটে আমরা ছবিটি সম্পর্কে বিস্তারিত জানাব। অনুগ্রহ করে সবাই আমাকে সব সময়ের মতো আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখবেন।

পোস্টটি করার সঙ্গে সঙ্গে পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে বুবলীর কমেন্টসবক্সে। পাশাপাশি এই চিত্রনায়িকাকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

গেল বছর ব্যক্তিগত জীবনের আলোচনার পাশাপাশি চার সিনেমা দিয়ে আলোচনায় ছিলেন বুবলী। বর্তমানে অভিনয় এবং ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

বছরের শুরুতেই ‘পুলসিরাত’ নামের নতুন এক সিনেমার খবর দিয়েছেন বুবলী। এ ছাড়া ‘দেয়ালের দেশ’, ‘মায়া : দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’—সহ এ বছরে মুক্তির অপেক্ষায় এই চিত্রনায়িকার বেশ কয়েকটি সিনেমা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
নতুন সিনেমায় বুবলী
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
বাবার কাছ থেকে বীর সবসময়ই গিফট পায় : বুবলী
X
Fresh