Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ২০:১৪
আপডেট : ১৭ জানুয়ারি ২০২২, ২০:৩২

বিপিএল

সুবর্ণজয়ন্তীর আলোকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি

জমকালো আয়োজনে উন্মোচিত হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের জন্য চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। বিজয়ের ৫০ বছর উদযাপনকে তুলে ধরে জার্সিতে রয়েছে বাংলাদেশের মানচিত্র। জার্সিতে রয়েছে ভাষার লড়াই, স্বাধীনতা, বিজয়, বাংলাদেশের নানান অর্জনের প্রতিচ্ছবি।

ম্যাচ জার্সির পাশাপাশি অনুশীলনের জার্সিতেও রয়েছে সুবর্ণজয়ন্তীর ছাপ। জার্সির পাশাপাশি দলের ওয়বসাইটও উন্মোচন করা হয়।

সোমবার (১৭ জিানুয়ারি) বিকেলে রাজধানীর একটি হোটেলে ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে.এম.রিফাতুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শাজনিন খান আনুষ্ঠানিকভাবে জার্সি তুলে দেন দলের প্রধান কোচ পল নিক্সনসহ খেলোয়াড়দের হাতে।

এ দলটির ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান বলেন, ‘বিজয়ের ৫০ উদযাপন করছি আমরা। সে কারণেই জার্সিতে তাঁর প্রতিচ্ছবি আমরা রেখেছি। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই আমাদের এই প্রয়াস। আমরা বিশ্বাস করি তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবারকার বিপিএলেও তাই আমরা তারুণ্য নির্ভর একটা দল গড়েছি।’

এবারই প্রথম ফ্যানদের হাতের নাগালে থাকছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। চ্যালেঞ্জার্সের ডিজিটাল প্লাটফর্ম থেকে (www.ctgchallengers.com) সরাসরি আপনি জার্সি কেনার জন্য বুকিং দিতে পারবেন। দ্রুততম সময়ে তা ফ্যানদের হাতে পৌঁছে দেবে ই-কমার্স প্রতিষ্ঠান সোয়াপ। এছাড়া ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বেশকিছু স্টোরে পাওয়া যাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। দ্রুতই সেসব স্টোরের নাম ও ঠিকানা জানিয়ে দেওয়া হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অফিসিয়াল ফ্যান পেজে। এছাড়া স্টেডিয়াম এলাকায় ক্যারাভানে পাওয়া যাবে জার্সি।

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS