• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বরিশালের বিপক্ষে লড়াকু পুঁজি পেল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১০
বিপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

দুই দিন বিরতির পর আবারও মাঠে গড়িয়েছে বিপিএল। ঢাকা পর্বের দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথমে ব্যাট করে বরিশালকে ১৪৬ রানের লক্ষ্য দিয়েছে চট্টগ্রাম।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) টস হরে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও জশ ব্রাউন। তবে ইনিংস বড় করতে পারেননি তামিম। ১৯ বলে ১০ রান করে সাইফউদ্দিনকে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন এই বাঁহাতি ব্যাটার।

তৃতীয় উইকেট ব্রাউনকে সঙ্গ দেন টস ব্রুস। ২৩ বলে ৩৮ রান করে সাজঘরে ফেরেন ব্রাউন। এদিন ইনিংস বড় করতে পারেননি শাহাদত হোসেন দিপুও। ২০ বলে ১৫ রান করে আউট হন তিনি। ২ বলে ৪ রান করে নাজিবুল্লাহ জাদরান আউট হলে রানের গতি কমে যায় চট্টগ্রামের।

কিন্তু পিচের একপ্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন টম ব্রুস। ১১ বলে ১২ রান করে তাকে সঙ্গে দেন সৈকত আলি। ৪০ বলে নিজের ফিফটি তুলে নেন ব্রুস। তার ৫০ রানের দায়িত্বশীল ইনিংসে ভর করে ১৪৫ রানের লড়াকু পুঁজি পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

ফরচুন বরিশালের সর্বোচ্চ দুই উইকেট শিকার করেন মোহাম্মদ ইমরান। এ ছাড়াও মোহাম্মদ সাইফউদ্দিন, আব্বাস আফ্রিদি ও তাইজুল ইসলাম একটি করে উইকেট নেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে নারী নিখোঁজ
‌‘হিটস্ট্রোকে’ আওয়ামী লীগ নেতার মৃত্যু
রাজস্থানকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিল লখনৌ
জাল ভোট পড়লে ভোটকেন্দ্র বন্ধ: ইসি হাবিব
X
Fresh