Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১২:৪৬
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১২:৫৪

টি-টোয়েন্টি বিশ্বকাপ

সন্ধ্যায় বাংলাদেশ-ওমান ‘এ’ দলের ম্যাচটি দেখা যাবে সরাসরি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিতে গত ৩ তারিখ রাতে ওমান যায় বাংলাদেশ দল। একদিন কোয়ারেন্টিন করে ৫ তারিখ থেকে শুরু করে কন্ডিশনিং ক্যাম্প।

৩ দিনের প্রস্তুতি শেষে আজ শুক্রবার একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ওমান ‘এ’ দলের সঙ্গে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে ‘টি স্পোর্টস’। ওমানের আল আমেরাত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচটি। এই ম্যাচে পাওয়া যাবে না সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে। দুজনই রয়েছেন আরব আমিরাতে।

এদিকে আজকের ম্যাচের আগে বৃহস্পতিবার নিজেদের মধ্যে একটি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। আজ ওমানের সঙ্গে ম্যাচ খেলে ৯ তারিখে দুবাই যাওয়ার কথা থাকলেও দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন জানান, একদিন পিছিয়ে যেতে পারে আমিরাত সফর।

‘শুক্রবার একটা প্রস্তুতি ম্যাচ রয়েছে, এরপর ৯ তারিখ আমাদের দুবাই যাওয়ার কথা ছিল। ওখানে দুটো প্রস্তুতি ম্যাচ রয়েছে। তবে ৯ তারিখে যাওয়া নিয়ে কিছুটা অনিশ্চয়তা রয়েছে। এদিন না যেতে পারলেও পরের দিন যাব ইনশাআল্লাহ। আশা করি প্র্যাক্টিস ম্যাচগুলার আগে পৌঁছাতে পারলেই হবে। তারপর আবারও ওমানে ফিরে আসব, তখনই মূলত আমাদের বিশ্বকাপ শুরু হবে।’

দুবাইতে পৌঁছে বাংলাদেশ দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে। এই দুটি ম্যাচ খেলে আবারও ফিরবে ওমানে। এরপর ১৭ অক্টোবর থেকে শুরু হবে প্রথম পর্ব বা বাছাই পর্বের খেলা। গ্রুপ ‘বি’ তে থাকা বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনি।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS