• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়ন্স লিগে ছেলের গোল দেখেই বাবার মৃত্যু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:১১
নাথান আকে

চ্যাম্পিয়ন্স লিগে নিজের প্রথম গোল করেন ম্যানচেস্টার সিটির নাথান আকে। তার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি। এমন দারুণ একটা দিনে অনেক বড় দুঃসংবাদও শুনতে হয় নাথানকে। ম্যাচ শেষে জানতে পারেন তার বাবা মারা গেছেন।

বুধবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে লাইপজিগের বিপক্ষে ৬-৩ গোল ব্যবধানে জয়ের ম্যাচে ষোল মিনিটের মাথায় সিটির প্রথম গোল করেন নাথান।

ম্যাচের পরদিন এই ডাচ ফুটবলার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, প্রথম গোলের কয়েক মিনিট পরই মারা যান তার বাবা।

২৬ বছর বয়সী নাথান বাবাকে নিয়ে বলেন, “গত কয়েক সপ্তাহ আমি বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি। আমার বাবা অনেক অসুস্থ ছিলেন। মৃত্যুর সঙ্গে লড়ছিলেন। ওই সময়টায় আমার স্ত্রী, পরিবার এবং বন্ধুদের পাশে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। এই কঠিন সময়ের পরও গতকাল (বুধবার) চ্যাম্পিয়ন্স লিগে প্রথম প্রথম গোল করেছি। এর কিছুক্ষণ পরেই আমার বাবা আমাদের ছেড়ে চলে যান। ওই মুহুর্তে আমার মা ও ভাই ছিল পাশে।”

নাথান আরও লেখেন, “আমি জানি, সবসময় আপনি আমার সঙ্গে আছেন। আমার হৃদয়ে থাকবেন সব সময়। আমার এই প্রথম গোলটি আপনার জন্য ছিল বাবা।”

চেলসি দিয়েই নাথানের ক্লাব ক্যারিয়ার শুরু। গত বছর ম্যানচেস্টার সিটিতে যোগ দেন বোর্নমাউথ থেকে। এরপর এরপর সিটির হয়ে ১৬ ম্যাচে খেলেছেন। নেদারল্যান্ডস জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত খেলেছেন ২২টি ম্যাচ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফের এফএ কাপের ফাইনালে সিটি
চ্যাম্পিয়নস লিগে ফাইনালের আগেই ফাইনাল!
ফের শীর্ষে আর্সেনাল
X
Fresh