• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ফের শীর্ষে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ১৩:১২
আর্সেনাল
ছবি- আর্সেনাল ওয়েবসাইট

জমে উঠেছে আর্সেনাল, লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যকার ত্রিমুখী শিরোপা নির্ধারণী লড়াই। আজ আর্সেনাল তো কাল আবার লিভারপুর ছিনিয়ে নিচ্ছে টেবিলের রাজত্ব। শেষের দিকের ম্যাচগুলোতে এভাবেই জমজমাট তিন দলের শিরোপা লড়াই। এবার এই লড়াইয়ে আরেকবার লিভারপুলকে টপকে এক নম্বরে ওঠেছে গানাররা।

শনিবার (৬ এপ্রিল) ব্রাইটনের বিপক্ষে মাঠে নেমেছিল আর্সেনাল। ওই ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে মাইকেল আর্তেতার দল; ব্রাইটনকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে তারা।

এদিন মাঠে বল দখলে বেশ পিছিয়ে ছিল আর্সেনাল। তবে আক্রমণে ক্ষুরধার গানাররা। তাদের নেওয়া ২০টি শটের মধ্যে সাতটিই ছিল লক্ষ্যে। তুমুল আক্রমণের একপর্যায়ে ম্যাচের ৩৩তম মিনিটে প্রথম গোলের দেখা পায় আর্তেতার দল। স্পট-কিক থেকে লক্ষ্যভেদ করে দলকে লিড এনে দেন বুকায়ো সাকা।

বিরতি থেকে ফিরে আরও দুটি গোলের দেখা পেয়েছে আর্সেনাল। ম্যাচের ৬২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাই হ্যাভার্টজ। এরপর ম্যাচের নির্ধারিত সময়ের শেষ দিকে ব্রাইটন থেকে ধারে আর্সেনালে যাওয়া লিয়ান্দ্রো ট্রোসার্ডের গোলে ব্যবধান বাড়ে দলটির। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠে ছাড়ে তারা।

এই জয়ে ৩১ ম্যাচে ৭১ পয়েন্টে টেবিলের শীর্ষে আর্সেনাল। অন্যদিকে সমান ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তিনে ম্যানসিটি। আর তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৭০ পয়েন্টে তালিকার দুইয়ে লিভারপুল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
লিভারপুলের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
শিরোপা স্বপ্নে হোঁচট খেল লিভারপুল
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh