Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

অস্ট্রেলিয়ার আপত্তি, খেলবেন না মুশফিক

অস্ট্রেলিয়ার আপত্তি, খেলবেন না মুশফিক
ফাইল ছবি

আসন্ন অস্ট্রেলিয়ার সিরিজে থাকছেন না মুশফিকুর রহিম। অস্ট্রেলিয়ার আপত্তির কারণে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান। আজ বৃহস্পতিবার (২২ জুলাই) এ খবর জানানো হয়েছে।

জিম্বাবুয়ের সঙ্গে সিরিজ খেলতে গিয়ে মা-বাবার অসুস্থতার জন্য পুরো সিরিজ শেষ না করেই দেশ ফিরতে হয়েছে মুশফিককে।

অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজে খেলতে হলে মুশফিকুর রহিমকে টানা দশ দিন কোয়ারেন্টিনে থাকবে হবে। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার দেওয়া শর্ত অনুযায়ী কোয়ারেন্টিনে ঢোকার সময় শেষ হয়ে গেছে গতকালই।

এরপরও মুশফিক খেলতে চাওয়ায় এ ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার মতামত জানতে চেয়েছিল বিসিবি। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া মুশফিকের খেলার ব্যাপারে আপত্তি জানায়।

এদিকে হাঁটুর ইনজুরির কারণে দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন তামিম ইকবাল। যার ফলে জিম্বাবুয়ের বিপক্ষে চলতি টি-টোয়েন্টির সিরিজের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজটিও মিস করবেন তামিম।

আগামী ২৯ জুলাই ওয়েস্ট ইন্ডিজ থেকে ভাড়া করা বিশেষ বিমানে ঢাকায় পৌঁছাবে অস্ট্রেলিয়া দল। জৈব সুরক্ষাবলয়ে থেকে আসছেন বলে ঢাকায় তিন দিনের কোয়ারেন্টিন করে অনুশীলনে নেমে যাবেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। তবে জিম্বাবুয়েতে বাংলাদেশ দল জৈব সুরক্ষাবলয়ের মধ্যে থাকায় দেশে ফিরে তাদেরকে কোয়ারেন্টিনে থাকতে হবে না।

আগামী ৩ আগস্ট থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ।

জেএইচ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS