Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

অপহরণের দুই মাস পর মুখ খুললেন ম্যাকগিল

স্টুয়ার্ট ম্যাকগিলে

গত ১৪ এপ্রিল অপহরণের শিকার হয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিল। ৫০ বছর বয়সী সাবেক এই অজি লেগ স্পিনারের অপহরণের খবর প্রচার হয় প্রায় এক মাস পর।

চার অপহরণকারী ম্যাকগিলকে অপহরণের পর বন্দুকের মুখে ঘণ্টা খানেক আটকে রাখেন। ওই সময়ে তাকে মারধরও করা হয় বলে অভিযোগ উঠে। তবে এসব নিয়ে মাঝের এক মাসের মতো সময়ে একেবারেই চুপ ছিলেন ম্যাকগিল।

তাকে কেন বা কী কারণে অপহরণ করা হয় এসব নিয়ে টু শব্দটিও করেননি। তবে এবার আর মুখে কুলূপ দিয়ে থাকতে পারেননি। জানিয়েছেন কেন অপহরণ হয়েছিলেন।

ওই সময়ে অস্ট্রেলীয় গণমাধ্যমে বলা হয়েছিল, তার বান্ধবীর করা ভাড়াটে অপহরণকারীরা তাকে নিয়ে গিয়ে মারধর করে। তবে ম্যাকগিল সেসব উড়িয়ে দিয়ে বান্ধবী মারিয়া ও’মিঘারের পাশে দাঁড়িয়ে নিজেকে নির্দোষ বলে দাবি করছেন।

ম্যাকগিল বলেন, “আমি কোনও ভুল করিনি। আমার বান্ধবি মারিয়ারও কোন দোষ নেই এর পেছনে। ক্রিকেট ছাড়ার পর থেকে আমি নিজের ব্যবসা ও পরিবার নিয়ে থাকি। এই সময়ে কারো সঙ্গে কখনও ঝামেলাও হয়নি। এরপরও কেন আমার সঙ্গে এমন ঘটনা ঘটল সেটা আমার জানা নেই।”

ম্যাকগিল স্বস্তি করে প্রকাশ করে বলেছেন, “গত কয়েক মাস কেমন মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হয়েছে আমার ও আমার পরিবারকে সেটা শুধু আমরাই জানি। ভাগ্যিস পুলিশ ওদের গ্রেপ্তার করেছে। না হলে আমাদের সমস্যা আরও বাড়ত পারত।”

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS