Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২১, ১০:২৪
আপডেট : ১৩ জুন ২০২১, ১১:১৪

কোপা শুরুর আগেই ক'রোনার হানা, ব্রাজিলের প্রতিপক্ষের ১২ জন আক্রান্ত

কোপা শুরুর আগেই করোনার হানা, ব্রাজিলের প্রতিপক্ষের ১২ জনের করোনা
ফাইল ছবি

অবশেষে যথা সময়েই মাঠে গড়াতে যাচ্ছে কোপা আমেরিকা। লাতিন আমেরিকার বিশ্বকাপ খ্যাত এই ফুটবল প্রতিযোগিতার এবারের আসর শুরু হচ্ছে স্বাগতিক ব্রাজিল ও ভেনিজুয়েলার ম্যাচ দিয়ে। বাংলাদেশ সময় সোমবার ভোর ৩টায় ব্রাজিলিয়ায় শুরু হবে ম্যাচটি। তবে এই ম্যাচের আগেই হানা দিয়েছে করোনাভাইরাস।

জানা গেছে ভেনিজুয়েলা দলের ১২ জন সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে খেলোয়াড় ও হোটেল রুমের স্টাফেরাও রয়েছেন।

ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের এক বিবৃতিতে জানানো হয়েছে, কনমেবল স্বাস্থ্য বিভাগকে ভেনিজুয়েলা দলের খেলোয়াড়– কর্মীসহ ১২ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে। তাদের মধ্যে কোনও উপসর্গ দেখা যাচ্ছে না এবং সবাইকে আলাদা হোটেল রুমে সঙ্গনিরোধ করা হয়েছে।

১০৫ বছরের ইতিহাসে প্রথমবারের মতো দুই দেশের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কোপা আমেরিকার। তবে করোনার সংক্রমণ বাড়ায় শেষ মুহূর্তে আয়োজন থেকে সরে দাঁড়ায় কলম্বিয়া ও আর্জেন্টিনা। আয়োজন নিয়ে শঙ্কায় পড়ে কনমেবল।

শেষ মুহূর্তে আয়োজক হতে রাজি হয় মহামারীতে বিপর্যস্ত দেশ ব্রাজিল। অসন্তুষ্টি প্রকাশ করেন ব্রাজিলের বেশ কয়েকজন সিনিয়র ফুটবলার। বাধ সাধে দেশটির সুপ্রিম কোর্টও। অবশেষে দশজন বিচারপতির ভোটাভুটিতে টুর্নামেন্ট আয়োজনের ছাড়পত্র পায়, দেশটির সরকার।

এসএস/ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS