Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

রাতে সেমিফাইনাল, ম্যানসিটির বিপক্ষে অনিশ্চিত পিএসজির এমবাপে

PSG XI vs Man City: Predicted lineup, confirmed team news, Champions League squad and Mbappe injury latest, rtvonline
ছবি-সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তারে আগে প্যারিসের দলটির ফরোয়ার্ড কিলিয়ান এমবাপেকে একাদশে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

গেল ২২ এপ্রিল লিগ ওয়ানের ম্যাচে মেল্টের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। এমবাপের জোড়া গোলে ৩-১ এ হয় পায় মাউসিও পচেত্তিনোর দল। যদিও চোটের কারণে বসিয়ে দেয়া হয় ফ্রেঞ্চ তারকাকে।

আরও পড়ুনঃ স্থগিত হতে পারে মোস্তাফিজদের বিপক্ষে চেন্নাইয়ের ম্যাচ

২৯ এপ্রিল চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের প্রথম লেগে ম্যানসিটির মুখোমুখি হয় ফ্রেঞ্চ জায়ান্টরা। ওই ম্যাচে শুরু থেকে থাকলেও নিজের সেরাটা দিতে ব্যর্থ হন এমবাপে। ঘরের মাঠে ২-১ গোলে হারতে হয় তার দলকে।

মার্কুইনহোর গোলে স্বাগতিকরা এগিয়ে গেলেও কেভিন ডি ব্রুইন ও রিয়াদ মাহরেজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইংলিশ দলটি।

১ মে লিগের ম্যাচে লেন্সের বিপক্ষে মাঠে নামানো হয়নি ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকাকে। পিসজি কর্তৃপক্ষ জানিয়ে দেয় চোট থেতে সেরে না ওঠায় বিশ্রামে রয়েছেন তিনি।

সিটিজেনদের বিপক্ষে সেমির দ্বিতীয় লেগ মুখোমুখি হতে দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে এসেছেন। স্কোয়াডেও রয়েছে তার নাম। তার আগে প্রশ্ন, প্রথম একাদশে দেখা যাবে এমবাপেকে?

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ পচেত্তিনো জানিয়ে দেন, এখনও অনিশ্চিত তিনি। পরিস্থিতি বিবেচনা করেই খেলোনো হবে কিলিয়ান এমবাপেকে।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টা শুরু হবে হাইভোল্টেজ ম্যাচটি। সরাসরি সম্প্রচার করবে টেন-২।

ওয়াই

RTV Drama
RTVPLUS