Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

স্থগিত হতে পারে মোস্তাফিজদের বিপক্ষে চেন্নাইয়ের ম্যাচ

ছবি- আইপিএল

শুরুটা কলকাতা নাইট রাইডার্স দিয়ে। সোমবার দলটির দুই ক্রিকেটারের কোভিড পজিটিভ হবার খবরে বেশ চ্যালেঞ্জের মুখে পড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। একই দিনে সন্ধ্যায় জানা যায়, চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টের দুজন ও একজন স্টাফ করোনা আক্রান্ত হন।

এমন খবরে সোমবার স্থগিত হয়ে যায় কলকাতা ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার দিনের একমাত্র ম্যাচটি। এদিকে দিল্লি ক্যাপিটালসকেও আইসোলেশনে পাঠিয়েছে বিসিসিআই।

মঙ্গলবার ভারতীয় দৈনিক ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-কে দলটির পক্ষ থেকে এক কর্মকর্তা জানিয়েছে, কঠোর কোয়ারেন্টিনে যাচ্ছে চেন্নাই সুপার কিংস। এতে করে পরের ম্যাচটি স্থগিত হতে পারে।

‘আমাদের একজন কোচ করোনা আক্রান্ত। এমন অবস্থায় আমরা বিসিসিআই এর সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছি। আমরা ছয় দিনের কোয়ারেন্টিনে যেতে পারি। তাই পরের ম্যাচটির জন্য নতুন করে সূচি তৈরির জন্য আবেদন করা হয়েছে।’

আগামী ৫ মে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। এরপর ৭ তারিখে একই মাঠে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ।

চেন্নাই যদি ছয় দিনের কোয়ারেন্টিনে যায় তবে হায়দরাবাদের বিপক্ষে ম্যাচটিরও সূচি করা লাগবে নতুন করে। এদিকে কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষও বিসিসিআইয়ের কাছে আবেদন করেছে ৭ দিনের কোয়ারেন্টিনের জন্য।

এমআর/

RTV Drama
RTVPLUS