Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২১, ১৮:২৭
আপডেট : ১১ এপ্রিল ২০২১, ১৯:০০

এক ম্যাচ বাকি রেখেই বাংলাদেশ ছাড়ছে প্রোটিয়া নারী দল

ছবি- বিসিবি

করোনা মহামারিতে বাংলাদেশে আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে দৈনিক। এমন পরিস্থিতি ভয় ধরিয়ে দেবে যে কাউকে। এর আগে মার্চে করোনা ভয়ে এক ম্যাচ টি-টোয়েন্টি ম্যাচ রেখেই দেশের পথ ধরে আয়ারল্যান্ড ইমার্জিং দল।

এবার সেই পথেই হাঁটছে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দলও। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের চারটি খেলে বাকি এক ম্যাচ বাদ দিয়ে ধরছে দেশের বিমান।

এর কারণ জানতে চাইলে বাংলাদেশ নারী ক্রিকেট বিভাগের চেয়ারম্যান শফিউল ইসলাম নাদেল আরটিভি নিউজকে জানান, লক-ডাউনে বাংলাদেশের সব ফ্লাইট বন্ধ হয়ে যাবে তাই দুই বোর্ডের সম্মতিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

''শেষ ওয়ানডে ম্যাচটা খেলবে না। দক্ষিণ আফ্রিকা নারী দল আগামীকাল ঢাকা যাবে, এরপর বাংলাদেশ ত্যাগ করবে। এর কারণ লক-ডাউন। এই সময় কোনো ফ্লাইটও হবে না। এই কারণেই একটা ম্যাচ হাতে রেখেই চলে যাচ্ছে। আমরাও কথা বলছি ওদের সঙ্গে যে, দেখ এটা হয়ে যাবে। তখন ওরা নিজেরাই বলল যে, ঠিক আছে। আমরা দুই বোর্ডের সম্মতিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর মাঝেও যে কোনো দুর্ঘটনা ছাড়া চার ম্যাচ আয়োজন করা গেছে এটাও বড় অর্জন।''

বাংলাদেশ সফরে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল একটি ম্যাচও জিততে পারেনি। পাঁচ ম্যাচ সিরিজের চারটিতে হেরেছে বাংলাদেশ নারী ইমার্জিং দলের কাছে। আগামী ১৩ এপ্রিল, মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার কথা ছিল পঞ্চম ও শেষ ওয়ানডে।

এমআর/

RTV Drama
RTVPLUS