• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

করোনা পজেটিভ রহমতকে ছাড়াই নেপাল যাচ্ছে বাংলাদেশ

আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২১, ১২:৩৩
bangladesh football, nepal, rtv online, Rahmat Mia, RT
রহমত মিয়া || ছবি- সংগৃহীত

তারকা রহমত মিয়াকে ছাড়াই নেপাল যাচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। সাইফ স্পোর্টিংয়ের এই ডিফেন্ডার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর সোয়া দুইটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা ছাড়বে জেমি ডে’র শিষ্যরা। উদ্দেশ্য কাঠমান্ডুতে বসতে চলা ত্রিদেশীয় টুর্নামেন্ট। যেখানে প্রতিপক্ষ হিসেবে রয়েছে নেপাল জাতীয় ও কিরগিজস্তানের অনূর্ধ্ব-২৩ দল।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) জানিয়েছে, রহমতের করোনা পজেটিভ হয়েছে তাই দলের সঙ্গে নেপালের ফ্লাইট ধরতে পারছেন না। ২০ মার্চ আবারও টেস্টের মুখোমুখি হবেন তিনি। ফলাফল নেগেটিভ হলে ২২ মার্চ নেপালের উদ্দেশ্যে রওনা করবেন তিনি।

বুধবার ২৫ জনের স্কোয়াডে থাকা রাকিব হোসেন আক্রান্ত হয়েছেন এমন সংবাদ সামনে আসে। তবে বৃহস্পতিবার দলের ম্যানেজার ইকবাল হোসেন আরটিভি নিউজকে জানান, নতুন টেস্টে করোনা নেগেটিভ হয়েছে চট্টগ্রাম আবাহনীর এই উইঙ্গারের। তাই দলের সঙ্গে সফরটি করছেন তিনি।

২৩ মার্চ লাল-সবুজদের প্রথম ম্যাচ কিরগিজস্তানের বিপক্ষে। ২৭ মার্চ দ্বিতীয় ম্যাচে জামাল ভূঁইয়ারা লড়বে নেপালের বিপক্ষে। ২৯ মার্চ ফাইনাল দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টের। প্রতিটি ম্যাচই বসবে কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেপালের ১০০ টাকার নোটে ভারতের তিন এলাকা, মুখ খুললেন জয়শংকর
বিশ্বকাপের দল ঘোষণা করলো কানাডা, ওমান ও নেপাল
সালাউদ্দিনের মন্তব্য নিয়ে যা বললেন কোচ ক্যাবরেরা
নারী ফুটবল লিগের সূচি বদলে দিলেন সালাউদ্দিন
X
Fresh