logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিতর্কিত সিদ্ধান্তে হার এড়াল বসুন্ধরা কিংস

bashundhara kings vs sheikh jamal
ছবি- সংগৃহীত

মৌসুমের প্রথম টুর্নামেন্ট ফেডারেশন কাপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল বসুন্ধরা কিংস। এরপর শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মিশন। ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ এই লিগে টানা সাত ম্যাচে জয় তুলে শীর্ষ স্থান নিজেদের দখলে রেখেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। অবশেষে জয়রথ থামল। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে ড্র করেছে দলটি।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দলদুটি। প্রথমার্ধে গোল আদায়ে ব্যর্থ হয় দুই দলই। তবে ম্যাচের শেষ দিকে এসে শেখ জামাল গোল পেলেও বিতর্কিত সিদ্ধান্তে তা বাতিল হয়।

৮৮ মিনিটের মাথায় শেখ জামালের ওমর জোবে বসুন্ধরার অধিনায়ক তপু বর্মণকে পরাস্ত করে এগিয়ে যান। গোলরক্ষক আনিসুর রহমান জিকোও রুখতে পারেননি গাম্বিয়ান স্ট্রাইকারকে। গোল আদায় করে নেন তিনি। যদিও রেফারি হিসেবে দায়িত্বে থাকা জালাল উদ্দিন গোল বাতিল করেন। ওমর জোবের বিরুদ্ধে তপুকে ফাউল করার অভিযোগ উঠে। শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে দুই দলই পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

ম্যাচের পর শেখ জামালের কোচ শফিকুল ইসলাম মানিক জানান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে রেফারির সিদ্ধান্তের বিষয় নিয়ে লিখিত অভিযোগ করবেন।

ওয়াই

RTV Drama
RTVPLUS