• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দুটি করে পরির্বতন নিয়ে মাঠে নেমেছে দুই দল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২১, ১১:২৪
bangladesh vs west indies 2021 new schedule, shakib al hasan, rtv online rtv news, saifuddin taskin
সাইফ উদ্দিন ও তাসকিন আহমেদ

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। আইসিসি বিশ্বকাপ সুপার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচটিতে দুটি করে পরিবর্তন এনেছে দুই দলই।

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সফরকারী অধিনায়ক জেসন মোহাম্মেদ।

এই ম্যাচে স্বাগতিকদের হয়ে বিশ্রাম দেয়া হয়েছে তরুণ হাসান মাহমুদ ও অভিজ্ঞ রুবেল হোসনকে। তাদের জায়গায় একাদশে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও পেসার তাসকিন আহমেদ।

অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের মূল একাদশে জাহমার হ্যামিল্টন ও কেওন হার্ডিংকে রাখা হয়েছে। বাদ পড়েছেন জশুয়া ডি সিলভা ও আন্দ্রে ম্যাককার্থি।

প্রথম দুই ওয়ানডে দাপটের সঙ্গে জিতে নিয়েছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে উইন্ডিজদের হোয়াইটওয়াশ করার পাশাপাশি বিশ্বকাপ সুপার লিগের ১০ পয়েন্ট তুলতে চায় তামিম ইকবাল নেতৃত্বাধীন দলটি।

বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ দল

সুনীল অ্যামব্রিস, জেসন মোহাম্মেদ (অধিনায়ক), কাইল মায়ের্স, রুমাহ বোনার, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, আলঝারি জোসেফ, আকিয়াল হোসেইন ও কিওর্ন ওটলে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
X
Fresh