• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মিরাজের ক্যারিয়ার সেরা বোলিং

আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২১, ১৪:৫০
bangladesh vs west indies 2021 new schedule, shakib al hasan, rtv online rtv news, MIRAZ
ছবি- বিসিবি

২০১৮ সালের ডিসেম্বরে ১০ ওভারে ২৯ রান খরচ করে চার উইকেট তুলে নিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। সিলেটের মাঠে প্রতিপক্ষ ছিল ওয়েস্ট ইন্ডিজ। দুই বছর পর নিজেকে ছাড়িয়ে গেলেন এই অফ স্পিনার। ভেন্যু ঢাকা হলেও প্রতিপক্ষ কিন্তু একই। চলমান ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ২৫ রানে চার উইকেট তুলেছেন মিরাজ।

শুক্রবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন সফরকারী অধিনায়ক জেসন মোহাম্মেদ। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ওয়ানডেতেও স্বাগতিক বোলারদের কাছে ভরাডুবি হয় তার দলের।

কিওর্ন ওটলে, জশুয়া ডা সিলভা, রভম্যান পাওয়েল ও র‌্যামন রেইফারকে ফিরিয়ে দেন ২৩ বছর বয়সী মিরাজ। ৯.৪ ওভার বোলিং করে একটি মেইডেন ওভার দেন তিনি। ইকোনোমি রেট ছিল ২.৫৯।

মিরাজের চার উইকেট ছাড়াও দুটি করে উইকেট আদায় করেন মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান। একটি উইকেট তুলে নেন হাসান মাহমুদ।

৪৩.৩ ওভারে ১৪৮ রানে গুটিয়ে যায় ক্যারিবীয়রা। এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয় করতে বাংলাদেশের প্রয়োজন ১৪৯ রান।

বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ দল

সুনীল অ্যামব্রিস, জশুয়া ডি সিলভা, আন্দ্রে ম্যাককার্থি, জেসন মোহাম্মেদ (অধিনায়ক), কাইল মায়ের্স, রুমাহ বোনার, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, আলঝারি জোসেফ, আকিয়াল হোসেইন ও কিওর্ন ওটলে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
X
Fresh