logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২০, ১৯:৩৭
আপডেট : ২১ অক্টোবর ২০২০, ২২:৩২

সাইফউদ্দিন আগুনে পুড়ল নাজমুল একাদশ

Saifuddin Nazmul XI was burnt in the fire
২৬ রান দিইয়ে ৫ উইকেট নেন সাইফউদ্দিন। ছবি- বিসিবি
সৌম্য সরকারকে দিয়ে শুরু, তাসকিন আহমেদকে দিয়ে শেষ। মাঝে সাইফউদ্দিন নিয়েছেন ৫ উইকেট। বৃষ্টি-বিঘ্নিত ম্যাচ নেমে আসে ৪১ ওভারে। তাও শেষ পর্যন্ত খেলতে পারেনি নাজমুল একাদশ।

তামিম একাদশের বাঁচা-মরার ম্যাচ। হারলেই বাদ পড়তে হবে টুর্নামেন্ট থেকে। এমন সমীকরণে টসে হেরে ফিল্ডিংয়ে নামে তামিমরা।

ব্যাট করতে নেমে নাজমুল একাদশের দুই ওপেনার সৌম্য সরকার ও পারভেজ হোসেন ইমন হতাশ করেন। সৌম্য ১০ (১৮) রানে ফেরেন সাইফউদ্দিনের বলে ক্যাচ দিয়ে। এরপর অধিনায়ক নাজমুল হাসানও হতাশা নিয়ে ফেরেন সাজঘরে। তাকে ৫ (১৭) রানে ফেরান মোস্তাফিজুর রহমান। এরপর পারভেজকে ১০ রানে ফেরান শেখ মাহাদী।

দলীয় ৫৪ রানের মাথায় শুরু হয় ভারী বর্ষণ। তাতে প্রায় দেড় ঘণ্টা থেমে থাকে ম্যাচ। খেলা শুরুর পর আফিফ হোসেন ও মুশফিকুর রহমানের ৯০ রানের জুটিতে শুরুর ধাক্কা সামলে ওঠে নাজমুল একাদশ।

তবে ৬১ বলে ৪০ রান করে মাহাদীর বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন আফিফ। মুশফিক অর্ধশতক পূর্ণ করলেও ৭৫ বলে ৫১ রান করে শিকার হন সাইফউদ্দিনের।

আফিফ-মুশফিকের বিদায়ের পর আর কেউ বড় স্কোর গড়তে পারেননি। তৌহিদ রিদয় ১৩, ইরফান শুক্কুর ১৫ আর নাসুম আহমেদের ১১ রানে ভর করে ৩৯ ওভার তিন বলে ১৬৫ রান তুলতেই সব উইকেট হারায় নাজমুল একাদশ।

তামিম একাদশের হয়ে ৮ ওভার ৩ বলে ৫/২৬ উইকেট নিয়েছেন সাইফউদ্দিন। এছাড়া ৩টি নিয়েছেন মোস্তাফিজ, ও ২টি উইকেট নিয়েছেন শেখ মাহাদী হাসান।

এমআর/

RTVPLUS