smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

চ্যাম্পিয়নের মতো জয় ছিনিয়ে নিলো পিএসজি

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪২ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪০
PSG won like a champion
চ্যাম্পিয়নের মতো জয় ছিনিয়ে নিলো পিএসজি
রোববারের ম্যাচে এমবাপে গোল করেছেন মাত্র একটি। ম্যাচের ২৫ মিনিটের মাথায় ইকার্দির কাছ থেকে ফাঁকায় বল পেয়ে যান। তখন তার সামনে শুধুই গোলরক্ষক। কিন্তু লক্ষ্য বরাবর শট মারতে পারেননি। উড়িয়ে দিলেন বারের ওপর দিয়ে। ফলে সুযোগ থাকা সত্ত্বেও আরও একটি গোলকে উড়িয়ে দিলেন এমবাপে।

এর কিছুক্ষণ পরই এমবাপের গোলেই প্রথম লিড নেয় পিএসজি। ম্যাচের ৩৬ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন এমবাপে। সেখান থেকে পাওয়া পেনাল্টিতে দলকে এগিয়ে দেন। চলতি লিগে এটি তার প্রথম গোল। এর দুই মিনিট পর বারপোস্টের কারণে দ্বিতীয় গোল পায়নি পিএসজি।

থমাস টুখেলের শিষ্যরা চতুর্থ ম্যাচে এসে যেনো গা ঝাড়া দিলো। মাঠে দুর্দান্ত খেললেন করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়া কাইলিয়ান এমবাপে। তাকে দারুণ সঙ্গ দিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া ও মাউরো ইকার্দিরা। যার ফলে নাইসের মাঠে ৩-০ গোলের জয় নিয়ে বাড়ি ফিরেছে পিএসজি।

বিরতিতে যাওয়ার ঠিক আগে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা অবশ্য ব্যবধান ঠিকই দ্বিগুণ করে নিয়েছে। 

ম্যাচের ৬৬ মিনিটের সময় ডান দিক থেকে নেয়া ডি মারিয়ার ফ্রি কিকে সরাসরি হেডে বল জালে প্রবেশ করান ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকুইনহোস। এ গোলেই নিশ্চিত হয়ে যায় পিএসজির দুর্দান্ত জয়।

চার ম্যাচে দুই জয় ও দুই পরাজয়ে পাওয়া ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে এখন ৮ নম্বরে অবস্থান করছে পিএসজি। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রেনে। গোল ব্যবধানে পিছিয়ে থাকা সেইন্ট এতিয়েন ১০ পয়েন্ট নিয়ে রয়েছে দুই নম্বরে।

আরও পড়ুন: নাটকীয় সুপার ওভারে পাঞ্জাবকে হারাল দিল্লি


পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়