• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানে আবারও সন্ত্রাসী হামলার শিকার ক্রিকেট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২০, ১৫:১৪
Cricket is again a victim of terrorist attacks in Pakistan
ছবি- সংগৃহীত

ভাগ্যিস আন্তর্জাতিক কোনো ম্যাচে এমন ঘটনা ঘটেনি। ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের টিম বাসে সন্ত্রাসী হামলার পর এখনও দেশটিতে স্বাভাবিক হতে পারেনি ক্রিকেট।

দীর্ঘ সময় পর শ্রীলঙ্কা আর বাংলাদেশ দলকে সফর করাতে বেশ বেগ পেতে হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। এরপরও এমন ঘটনা নিশ্চয় খাটো করে দেখবে না অন্য দেশগুলো।

ঘটনা খাইবার পাখতুনখাওয়া প্রদেশের কোহাত বিভাগের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই এলাকায়। পাকিস্তানি গণমাধ্যম দ্য নিউজ জানায়, মামাজাই অঞ্চলে আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শুরুর ঠিক আগে মুহূর্তেই মুহুর্মুহু গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা।

এসময় মাঠে দুই দলের খেলোয়াড়রা ছাড়াও স্টাফ, বিপুল সংখ্যক দর্শক, রাজনৈতিক কর্মী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। হামলা শুরুর পরই যে যেভাবে পেরেছে সেভাবে ওই স্থান ত্যাগ করে। যদিও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এই ঘটনা নিয়ে দ্য নিউজকে ওরাকজাই জেলার নিসার আহমেদ নামে এক পুলিশ কর্মকর্তা জানান, হামলার পর আমরা সন্ত্রাসীদের উপস্থিতি নিশ্চিত করেছি। দ্রুতই অভিযান শুরু হবে এবং আইনের আওতায় আনা হবে।

আইনের আওতায় যতই আনা হোক সন্ত্রাসীদের, এই ঘটনা নিশ্চয় আবারও শঙ্কায় ফেলবে পাকিস্তানের ক্রিকেটকে। যেহেতু দেশটা পাকিস্তান বলে কথা।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
হাতিয়ায় শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন
X
Fresh