logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

রাজধানীর রেস্তোরাঁগুলোতে কিভাবে মদ আসে খতিয়ে দেখছে পুলিশ (ভিডিও)

রেস্তোরাঁয় তরুণীরা

রাজধানীর মোহাম্মদপুরে শিক্ষার্থী ধর্ষণ ও হত্যা মামলার পলাতক দুই আসামিকে শিগগিরই ধরা হবে বলে জানান তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন অর রশিদ। প্রাথমিক তদন্তে জানা যায় ঘটনার দিন তিন থেকে চারটি রেস্তোঁরায় মদ পান করে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই পাঁচ শিক্ষার্থী। এসব রেস্তোরাঁয় কারা কিভাবে মদ সরবরাহ করে তা খতিয়ে দেখছে পুলিশ।

আরটিভির হাতে আসা ভিডিও ফুটেজে দেখা যায় গত ৩০ জানুয়ারি রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় মদ পান করে উল্লাস করছে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা।

আরো পড়ুন... দেশে অবাধে চলছে আপত্তিকর কন্টেন্ট (ভিডিও)

রাতে রাজধানীর তিন থেকে চারটি রেস্তোরাঁয় মদ পান করে তারা। অসুস্থ হয়ে পড়লে এক ছাত্রীকে মোহাম্মদপুরে বান্ধবীর বাসায় নিয়ে যায় রায়হান। পরদিন হাসপাতালে ওই ছাত্রীর মৃত্যু হয়। অপর তিন শিক্ষার্থীর মধ্যে এক ছাত্র পরদিন মারা যান। বাকি দুই শিক্ষার্থীর সন্ধান এখনও পাওয়া যায়নি।

এ ঘটনা নিয়ে ডিএমপির তেজগাঁও বিভাগ এর উপ-পুলিশ অর রশিদ বলেন, অতিরিক্ত মদপানের কারণে তাদের মৃত্যু হয়েছে। তাদের মদে হয়তো বিষক্রিয়া থাকতেও পারে।

রাজধানীর বিভিন্ন রেস্তোরাঁয় অবাধে মাদক কেনাবেচার ঘটনা অনুসন্ধানে তৎপর হয়েছে পুলিশ। এরইমধ্যে উত্তরার ব্যাম্বো শুট রেস্তোরাঁর চার সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তিনি আরও বলেন, যেহেতু ঘটনাটি উত্তরার তাই আমরা তাদেরকে উত্তরা বিভাগের কাছে বুঝিয়ে দিয়েছি। তারা তাদের মতো করে আইনগত ব্যবস্থা নেবে। আর আমরা এখানে আইনগত ব্যবস্থা নিবো।

আরো পড়ুন... ইউল্যাব শিক্ষার্থীর মৃত্যু: বান্ধবী নেহাকে নিয়ে অনেক প্রশ্ন

তবে ঘটনার দিন মদের সাথে কিছু মিশানো হয়েছিল কিনা আর ছাত্রীকে নির্যাতনের অভিযোগের সত্যতা জানতে ফরেনসিক রিপোর্টের অপেক্ষায় আছে পুলিশ।

জিএম/ এমকে

RTV Drama
RTVPLUS