• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

রুদ্রনীলের কবিতা ‘দাদা আমি সাতে-পাঁচে থাকি না’ আবৃত্তি করে ভাইরাল বিতান

আরটিভি অনলাইন

  ২০ জুন ২০২০, ১৮:২৯
popular actor from Kolkata during the Coronation Lockdown
বিতান।

ফেসবুক জুড়ে চশমা পরা ছোট, মিষ্টি ছেলের কবিতা 'দাদা আমি সাতে-পাঁচে থাকি না' এই মুহূর্তে কলকাতার গণ্ডি পেরিয়ে বাংলাদেশে বা বাংলার মানুষের কাছে বেশ জনপ্রিয়। করোনাকালীন লক ডাউন কলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ তার লেখা এ কবিতাটি আবৃত্তি করে ফেসবুকে শেয়ার করেছিলেন। তাকে অনুসরণ করে ছোট্ট বিতান কবিতাটি আবৃত্তি করে। বিতানের ভিডিওটি ফেসবুকে পোস্ট হতেই ভাইরাল হয়। অসংখ্য মানুষের ভালোবাসা কুড়িয়েছে ইতোমধ্যে। স্বয়ং রুদ্রনীলও বিতানের আবৃত্তি, বলার ভঙিতে মুগ্ধ হয়ে তাকে সাধুবাদ জানিয়েছেন।

রুদ্রনীল ঘোষ জানান, বিতান একজন প্রকৃত শিল্পী। তার বেড়ে ওঠা যেন সহজ হয়। সে যে পথে যেতে চায় সেই সুযোগ করে দেবেন। পরিবারের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

বিতান পশ্চিমবঙ্গের নৈহাটির ছেলে। নয় বছরের বিতান ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী। বেশ শান্ত ও ভীষণ গুছিয়ে কথা বলে বিতান। ছেলেবেলা থেকে কবিতার প্রতি ভালোবাসা থেকে আবৃত্তি ও অভিনয় শিক্ষা শুরু।

ভাইরাল হবার পর বিতান ইতোমধ্যে দুই বাংলায় বেশ কিছু ইন্টারভিউ ও লাইভ অনুষ্ঠানে অংশ নিয়েছে।

অন্যদিকে, বিতান আজ (২০ জুন) আসছে বাংলাদেশের গানওয়ালার ফেসবুক লাইভে। বাংলাদেশ সময় রাত নয় টায় এবং ভারত সময় রাত ৮টা ৩০ মিনিটে বিতানের সাথে লাইভ আড্ডা দেবেন গণমাধ্যম কর্মী সুমন সাহা।
পেজ লিংক ://www.facebook.com/gaanwala.m/

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৬ মে লিডসে কাব্যশীলনের কবিতা ও শাস্ত্রীয় সঙ্গীত সন্ধ্যা
দাউদকান্দি সাহিত্য সংসদ আয়োজিত স্বরচিত কবিতা পাঠ
গান, কবিতায় শিশু একাডেমিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন 
১১১টি কবিতা নিয়ে ননীগোপালের ‘স্পর্শহীন হাতের ছোঁয়া’ বইমেলায়
X
Fresh