logo
  • ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

ভালোবাসা দিয়ে সমালোচকদের জবাব দিলেন সেই টম ইমাম

Tom Imam responded to the critics with love,
ভালোবাসা দিয়ে সমালোচকদের জবাব দিলেন টম ইমাম, ছবি: ফেসবুক থেকে

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় টম ইমাম ও মিষ্টি ইমাম নামের এক যুগলের বিয়েবার্ষিকীর ছবি। স্বামী টমের সঙ্গে স্ত্রী মিষ্টির বয়সের পার্থক্য এতোটাই বেশি, যা নিয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছে এ জুটিকে।

তাই বিষয়টি নিয়ে বেশ বিব্রত বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক টম ইমাম। গত ২৬ ডিসেম্বর ছিল তাদের বিয়েবার্ষিকী। সেদিনসহ বিভিন্ন সময়ের ছবিসহ তিনি নিজের ফেসবুক আইডিতে এ নিয়ে পোস্ট দিয়েছেন। তাদের ছবি নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধও করেছেন।

ফেসবুক পোস্টে টম ইমাম বলেন, স্ত্রীর সঙ্গে আমার তোলা বেশকিছু ছবি আমাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিয়ে অনেকেই ভাইরাল করছেন। অনেকে খারাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো?

ফেসবুকে তিনি আরও লিখেছেন, আমি আমার স্ত্রীকে এবং সেও আমাকে ভালোবাসে। ভালোবাসার কোনো বয়স নেই। দয়া করে আমি যেমন আপনার পরিবারকে শ্রদ্ধা করি, তেমনি আপনিও আমাদের শ্রদ্ধা করুন।

টম ইমাম ২৩ ঘণ্টা আগে তার ফেসবুক আইডিতে সবশেষ যে স্ট্যাটাসটি দিয়েছেন সেটি হলো, ‘অস্ত্রের জোরে আপনি সারা পৃথিবী জয় করতে পারেন কিন্তু একজন মানুষেরও মন জয় করতে পারবেন না।’

জানা গেছে, টম ইমাম এর আগে এক আমেরিকান নারীকে বিয়ে করেছিলেন। সেই স্ত্রী প্রায় ১০ বছর অসুস্থ থাকার পর ২০১১ সালে মারা যান। ৮ বছর সন্তানদের কথা চিন্তা করে তিনি বিয়ে করেননি। এরপর ২০১৯ সালে টম ইমাম বাংলাদেশি তরুণী মিষ্টিকে বিয়ে করেন। বিয়ের পর স্বামীর নামের সঙ্গে মিল রেখে নিজের নাম রাখেন মিষ্টি ইমাম।

বাংলাদেশি নাগরিক টম ইমাম এইচএসসি পাস করেন পটুয়াখালী জুবেলি হাইস্কুল থেকে। এরপর ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন।

পি

RTV Drama
RTVPLUS