• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হাসপাতাল থেকে রিহ্যাবে নিতে ছেলের কাছে যাচ্ছেন কুমার বিশ্বজিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৩:৪১

হাসপাতালের বিছানায় ১৪ মাস শুয়ে থাকার পর অবশেষে চোখ খুলেছে কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গায়ক নিজেই। এবার জানা গেল, হাসপাতাল থেকে তাকে রিহ্যাবে নেওয়ার প্রস্তুতি চলছে। তাই শিগগিরই ছেলের কাছে যাচ্ছেন কুমার বিশ্বজিৎ।

ছেলের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে গণমাধ্যমে কুমার বিশ্বজিৎ বলেন, বর্তমানে নিবিড়ের শারীরিক অবস্থা উন্নতির দিকে। কিন্তু কবে পুরোপুরি সুস্থ হবে, তা বলা মুশকিল। এখনও হাসপাতালে থাকতে হচ্ছে।

গায়ক আরও বলেন, এখন হাসপাতাল থেকে নিবিড়কে রিহ্যাবে নেওয়ার প্রস্তুতি চলছে। সবাই আমার ছেলের জন্য যেভাবে প্রার্থনা করেছেন, সেটার জন্য আমার পরিবার কৃতজ্ঞ। সবার ভালোবাসা ও প্রার্থনায় ধীরে ধীরে সুস্থতার দিকে এগোচ্ছে আমার ছেলে। আমি ব্যক্তিগত কাজে ১৮ এপ্রিল ঢাকায় এসেছিলাম। আবার ৫ মে কানাডায় ফিরে যাব। যাওয়ার পর তার চিকিৎসাবিষয়ক আরও কিছু সিদ্ধান্ত নেওয়া হবে।

কানাডার একটি কলেজে ডিজিটাল মার্কেটিংয়ে পড়াশোনা করতেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়। গেল বছর ১৪ ফেব্রুয়ারি কানাডায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। তাকে ভর্তি করা হয় টরন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চাকরি, পদ ৮৫
আরটিভিতে আজ (১২ জুন) যা দেখবেন
বিশেষ অঙ্গে সাবেক স্ত্রীর ব্লেডের আঘাত, হাসপাতালে পুলিশ সদস্য
হাসপাতালে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার