logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

নৌকা বড় জয়ের পথে: জয়

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ ডিসেম্বর ২০১৮, ১১:৪৫ | আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮, ১২:৪৭
আাগামীকাল ৩০ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে কাঙ্ক্ষিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন। দীর্ঘ ৫ বছর অপেক্ষার পর এদিন সারাদেশের মানুষ ভোট দেয়ার উৎসবে মেতে উঠবে। এরইমধ্যে তার আমেজ শুরু হয়ে গেছে।

রাস্তা-ঘাটে-চায়ের দোকানে সব জায়গায় এখন একটাই আলোচনা- নির্বাচন। তবে এরমধ্যে নিজ নিজ দলের নেতারা আগাম বার্তা দিয়ে যাচ্ছেন। জানাচ্ছেন- আগামীকাল কে জিতবে? নৌকা না ধানের শীষ?

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় মনে করেন, আগামীকাল নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে থাকবে।

তিনি আজ শনিবার তার ফেরিফায়েড ফেসবুক পেজে এ সম্ভাবনার কথা বলেন।

সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আমার বিশ্বাস আগামীকাল নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে। আমার আওয়ামী লীগের ভাই ও বোনেরা, একটি শান্তিপূর্ণ ও সফল নির্বাচন নিশ্চিত করাই আপনাদের মূল দায়িত্ব।

তিনি এসময় কিছু জনমত জরিপের ফলাফলের কথাও উল্লেখ করেন। তিনি বলেন, সকল জনমত জরিপ বলছে বিএনপি-জামায়াত বিশাল ব্যবধানে পরাজিত হবে। তাই তারা তৎপর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। আমার ধারণা তারা নির্বাচন ব্যাহত করার ও ভোট কেন্দ্র দখলের চেষ্টা করবে, এমনকি মাঝপথে নির্বাচন থেকে সরেও আসতে পারে।

প্রধানমন্ত্রীর ছেলে বিএনপি জামায়াতের ফাঁদে পা না দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, তাদের ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রগুলোর নিরাপত্তা নিশ্চিত করে ভোটগ্রহণ শেষ হওয়া পর্যন্ত আপনাদের নির্বাচনী দায়িত্ব চালিয়ে যাবেন।

আরও পড়ুন :

এসআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়