• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিএনপি ক্ষমতায় গেলে রক্তে ভাসিয়ে দেবে : ওবায়দুল কাদের

আরটিভি নিউজ

  ০১ মে ২০২৪, ২১:২৫
ওবায়দুল কাদের
ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাতে ১৫ আগস্টের রক্তের দাগ, তাদের হাতে ২১ আগস্টের রক্তের দাগ, তাদের হাতে শ্রমিকের রক্তের দাগ। বিএনপি যদি আবারও ক্ষমতায় যায় তাহলে দেশ রক্তে ভাসিয়ে দেবে।

বুধবার (১ মে) বিকেলে রাজধানীর জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শ্রমিক লীগের সভাপতি নুর কুতুব আলম মান্নান, আফজাল হোসেনসহ অনেকে।

শেখ হাসিনা শ্রমিকবান্ধব প্রধানমন্ত্রী আখ্যা দিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা আজ মজুরি বাড়িয়ে ১২ হাজার ৫০০ টাকা করেছে। এখন শ্রমিকের ওপর কোনো নির্যাতন নেই। শ্রমিকদের অধিকার দিবসে আমি বলব আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। নেত্রী যা করেছেন, ভবিষ্যতে আরও করবেন। নিজেদের মধ্যে ঝগড়া করে শত্রুতা সৃষ্টি করবেন না।

শ্রমিক হত্যার রক্ত যাদের হাতে, এই দেশ তাদের ক্ষমা করবে না মন্তব্য করে কাদের বলেন, বিএনপির মধ্যে কাউকে পছন্দ না হলে বলে সরকারের এজেন্ট। এই বিএনপিকে আমরা ভাঙতে চাই না। তারা নিজেরা নিজেদের ভাঙনের জন্য দায়ী হবে। ঘরে এত শত্রু, নিজেদের ভাঙনের জন্য বাইরের শত্রুর প্রয়োজন হবে না। বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ, কেউ কেউ বিদেশে পাড়ি জমিয়েছেন। বিএনপির মুখে আন্দোলনের কথাটা শুনলে ঘোড়ারও হাসি পায়।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে বিএনপির চার নেতা বহিষ্কার
আরও ৫১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের মানুষ: ফখরুল
উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৪৫ নেতাকে শোকজ
X
Fresh