• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিকেলে নয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ

আরটিভি নিউজ

  ০১ মে ২০২৪, ১২:১০
বিকেলে নয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ
ফাইল ছবি

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে রাজধানীতে শ্রমিক সমাবেশ করবে জাতীয়তাবাদী শ্রমিক দল। সমাবেশ শেষে আয়োজন হবে বর্ণাঢ্য শ্রমিক শোভাযাত্রার।

বুধবার (১ মে) বিকেল তিনটায় রাজধানীর নয়াপল্টনে এ সমাবেশ করবে দলটি। সমাবেশ ঘিরে গরম উপেক্ষা করে নয়াপল্টনে ব্যাপক জনসমাগম হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা ও শ্রমিক নেতারা উপস্থিত থাকবেন। ইতোমধ্যেই কর্মসূচির জন্য ঢাকার পুলিশ কমিশনারকে অবগত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, সমাবেশ ঘিরে ঢাকার দুই মহানগর থেকে অন্তত ২০ হাজার নেতাকর্মীর উপস্থিতির টার্গেট নেওয়া হয়েছে। এজন্য গত দুই সপ্তাহ ঢাকার দুই মহানগর ও ঢাকা বিভাগের জেলাগুলোকে নিয়ে দফায় দফায় প্রস্তুতি বৈঠক করেছে দলটি।

সমাবেশ শেষে বর্ণাঢ্য একটি শ্রমিক শোভাযাত্রা আয়োজন করা হবে, যা নয়াপল্টন থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হবে। তীব্র গরমের কারণে দুই থেকে আড়াই ঘণ্টার মধ্যেই সমাবেশের সব আয়োজন শেষ করার পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌথসভা ডেকেছে বিএনপি
ক্ষমতা টিকিয়ে রাখতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে আওয়ামী লীগ: ফখরুল 
পাঁচবিবিতে বিএনপির ২ নেতাকে দল থেকে অব্যাহতি
বাড়ির গেটে‌ ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ লেখা প্লাকার্ড
X
Fresh