logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন: মোরশেদ আলম (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি
|  ১৬ আগস্ট ২০১৯, ২১:২৫ | আপডেট : ১৭ আগস্ট ২০১৯, ১৩:৪৫
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আর তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা জাতিকে একটি উন্নয়নশীল দেশ উপহার দিচ্ছেন।

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম শুক্রবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সোনাইমুড়ির নাটেশ্বরে মোরশেদ আলম জামে মসজিদে জুম্মার নামাজ শেষে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, যতদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের ক্ষমতায় থাকবেন, ততদিন এ দেশের উন্নয়ন হবে। পঁচাত্তর সালের কালরাত্রিতে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যার নেপথ্যে যারা আছে তাদেরকেও আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে। 

---------------------------------------------------------------------
আরও পড়ুন : যারা আমাদের বাড়িতে যাতায়াত করতো, তারাই বঙ্গবন্ধুকে খুন করে: প্রধানমন্ত্রী
---------------------------------------------------------------------

এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন খোকন, সাধারণ সম্পাদক আবু ফয়েজ সেলিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ওজিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জুম্মার নামাজ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত এবং তবারক বিতরণ করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মোরশেদ আলম জামে মসজিদের খতিব মাওলানা কামাল উদ্দিন।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়