logo
  • ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক না হলেও শান্তিপূর্ণ হয়েছে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৬ | আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১২
বিরোধীদল অংশগ্রহণ করলে এই নির্বাচন আরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো। এখন পর্যন্ত কোথাও কোনও অভিযোগ পাওয়া যায়নি। বিরোধীদল না থাকায় ঢাকার সিটি করপোরেশন নির্বাচন প্রতিদন্ধিমূলক না হলেও শান্তিপূর্ণ হয়েছে। বললেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নির্মাণাধীন দ্বিতীয় মেঘনা-কাঁচপুর সেতুর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করতে মির্জা ফখরুলসহ বিএনপির প্রতি আহ্বান জানিয়ে কাদের বলেন, সরকার বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।

কাদের বলেন, শেখ হাসিনার সরকার অমানবিক নয়। সরকার বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। তবে বিএনপি বেগম জিয়ার অসুস্থতার চেয়ে রাজনীতিকেই বেশি গুরুত্ব দিচ্ছে। তার অসুস্থতা নিয়ে এখন তারা রাজনীতি করার পথ বেছে নিয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, মেঘনা সেতু ও গোমতী সেতু পর্যায়ক্রমে এপ্রিল ও মে মাসের মধ্যেই কাজ সমাপ্ত করে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হবে বলে জানান ওবায়দুল কাদের। এ তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদের সময়ে কোন ধরনের যানজট সৃষ্টি হবে না। সাধারণ মানুষ নির্বিঘ্নে ঈদযাত্রা করতে পারবে।

ভারত-পাকিস্তান সীমান্তে উত্তেজনা ও অস্থিরতার বিষয়ে সেতু মন্ত্রী বলেন, আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই। উপমহাদশের ক্রসবর্ডার টেরোরিজম বা সীমান্ত সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছে সরকার। সীমান্তে যে সব সন্ত্রাসী গ্রুপ রয়েছে তাদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সেতু পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পুলিশ প্রশাসন এবং সড়ক জনপথ ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এমসি/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়