logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

ইতালিতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

আসলামউজ্জামান মোহাম্মদ, ভেনিস প্রতিনিধি
|  ০৪ ডিসেম্বর ২০১৯, ২৩:৫৭
ইতালি, বাংলাদেশি
সংগৃহীত
ইতালিতে ইউরোপ প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ‘অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের (আয়েবাপিসি) কার্যনির্বাহী পরিষদের দ্বিতীয় সভা ও স্থানীয় কমিউনিটি নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দুই পর্বের এই অনুষ্ঠানের প্রথম পর্বে কার্যনির্বাহী পরিষদের সদস্যরা সাংগঠনিক কর্মকান্ড এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। তারা দ্বিতীয় পর্বে স্থানীয় কমিউনিটি নেতাদের সঙ্গে প্রবাসীদের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

রোববার দেশটির বাণিজ্যিক শহর মিলানের এক হলরুমে আয়েবাপিসির সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জমির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শরিফ আল মমিন, ডেনমার্ক প্রবাসী তরুণ উদ্যোক্তা আহসান উজ্জামান, পর্তুগাল প্রবাসী তরুণ উদ্যোক্তা মোহাম্মদ সম্রাট, বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলম, মিলান আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামিল আহমেদ।

ফয়সাল আহমেদ দ্বীপ জানান, আয়েবাপিসি ইউরোপে বসবাসরত বাঙালি সাংবাদিকদের সবচেয়ে বড় পরিবার। আমরা ইউরোপে বসবাসরত সব প্রবাসী বাঙালিদের অধিকার রক্ষায় কাজ করে আসছি এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

সভায় আগামী মে মাসে পর্তুগালের লিসবনে আয়েবাপিসির ত্রি-বার্ষিক সভা অনুষ্ঠিত হবে বলে সিন্ধান্ত নেয়া হয়। সভা শেষে মিলান কমিউনিটির উদীয়মান কমিউনিটি নেতা নুরুল আফসার বাবুল, আহসান উজ্জামান, মোহাম্মদ সম্রাটের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

কে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • প্রবাস এর সর্বশেষ
  • প্রবাস এর পাঠক প্রিয়