Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

নিউইয়র্কে বাংলাদেশি উবার চালক স'ন্ত্রাসী হা'মলার শিকার 

নিউইয়র্কে বাংলাদেশি উবার চালক সন্ত্রাসী হামলার শিকার 
নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশি উবার চালক মো. আসাদ উজ জামান রিপন সন্ত্রাসী হামলার শিকার

নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশি উবার চালক মো. আসাদ উজ জামান রিপন সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। তিনি পেশাগত দায়িত্ব পালনকালে গত রোববার (২৩ মে) গভীর রাতে দুর্বৃত্তদের হামলায় মারাত্মকভাবে জখম হন। হামলার পর তাকে ব্রঙ্কসের মান্টিফিউর হাসপাতালে ভর্তি করা হয়।

আসাদ উজ জামান রিপন বলেন, স্থানীয় সময় গত রোববার রাত প্রায় পৌনে ১২টার দিকে তিনি ব্রঙ্কসের ২০৭ স্ট্রিট এবং ডিকেটর এলাকায় অতর্কিত হামলার শিকার হয়েছি। যাত্রী পিকআপে যাওয়ার পথে ওই এলাকায় স্টপ সাইনে দাঁড়ানো অবস্থায় পেছন থেকে অন্য একটি তার গাড়িতে প্রচণ্ডভাবে ধাক্কা মারে।

তিনি তার গাড়ির দরজা খুলে ক্ষয়-ক্ষতি হয়েছে কিনা দেখতে নামলে ধাক্কা মারা গাড়ি থেকে বলা হয় ’তোর গাড়ির কিছুই হয়নি’, তাড়াতাড়ি মুভ কর। এ সময় তিনি পুলিশে কল করার কথা বলা মাত্রই তার চোখে-মুখে এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন দু’সন্ত্রাসী। রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে দিয়ে সন্ত্রাসীরা তাদের গাড়ি নিয়ে পালিয়ে যায়। এসময় আসাদ উজ জামান রিপন ৯১১ এ কল দিলে পুলিশ সাথে সাথে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ব্রঙ্কসের মান্টিফিউর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে তাকে সোমবার (২৫ মে) সকাল ৭টায় রিলিজ দেয়া হয়। এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি বলে জানা গেছে।

আসাদ উজ জামান রিপন বলেন, তিনি ২০১৪ সালে যুক্তরাষ্ট্রের অভিবাসী হয়েছেন। বর্তমানে স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে ব্রঙ্কসের ২৭৬১ ব্রিগস অ্যাভিনিউ এলাকায় বসবাস করছেন। তাদের দেশের বাড়ি নাটোরের শিংড়ায়। তিনি নিউইয়র্কের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS