logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

শেখ পরশের কাছে অস্ট্রেলিয়া যুবলীগের ২৫ হাজার ফেসমাস্ক হস্তান্তর

Moment of handing over 25,000 face masks of Australian Juba League to Sheikh Parash
শেখ পরশের কাছে অস্ট্রেলিয়া যুবলীগের ২৫ হাজার ফেসমাস্ক হস্তান্তরের মুহূর্ত
কেন্দ্রীয় যুবলীগের মানব কল্যাণমূলক কাজে সহযোগিতা করার উদ্দেশ্যে ২৫ হাজার ফেস মাস্ক জনগণের মধ্যে বিনামূল্যে বিতরণের জন্য অনুদান দিয়েছে অস্ট্রেলিয়া যুবলীগ। 

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের কাছে হস্তান্তর করেছে অস্ট্রেলিয়া যুবলীগ। 

বহির্বিশ্বে শক্তিশালী সংগঠন হিসেবে অস্ট্রেলিয়া যুবলীগ সবসময় জাতীয় প্রয়োজনে কাঁধে কাঁধ রেখে কেন্দ্রের মানবিক কাজের সাথে দাঁড়িয়েছে। 

যুবমুখী ও জনমুখী কার্যক্রমকে সামনে রেখে চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের কাজকে সফল করে তুলতে ৪৯তম বিজয় দিবসকে সামনে রেখে অস্ট্রেলিয়া যুবলীগের নেতাকর্মীরা এই মহতী উদ্যোগ গ্রহণ করে বলে জানান অস্ট্রেলিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় সদস্য আব্দুল্লাহ আল নোমান শামীম। 

ফেসমাস্ক গ্রহণ করার সময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, এই মহতী উদ্যোগের জন্য অস্ট্রেলিয়া যুবলীগের সবাইকে অনেক অনেক ধন্যবাদ এবং আমাদের হৃদয় থেকে তাদের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। 

কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার ড. সাজ্জাদ হায়দার লিটনের নেতৃত্বে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারওয়ার হোসেন, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহীন অস্ট্রেলিয়া যুবলীগের পক্ষ থেকে ২৫ হাজার ফেস মাস্ক কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের হাতে তুলে দেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য শরীন শিলা, সিরাজদিখান যুবলীগ নেতৃত্বের তপন রাজবংশী, সাব্বির সিকদার, আলী হোসেইন, তাপস দাশ, সম্রাট খানসহ অনেকে।

জিএ

RTV Drama
RTVPLUS