• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

নেতার পেছনে দাঁড়ানো নিয়ে সংঘর্ষ, ছাত্রলীগের ৪ জনকে বহিষ্কার

আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ২১:২৮
ছাত্রলীগের ৪ জনকে বহিষ্কার
ফাইল ছবি

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের পেছনে দাঁড়ানোকে কেন্দ্র করে কয়েকজন নেতাকর্মী সংঘর্ষে জড়িয়েছেন। এ ঘটনার পর সংগঠনটির চার নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় সংগঠনটির দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন- বিজয় একাত্তর হল ছাত্রলীগের ছাত্রবৃত্তি উপসম্পাদক আবদুল্লাহ আল মারুফ, প্রশিক্ষণবিষয়ক উপসম্পাদক ফিরোজ আলম অপি, কর্মসূচি ও পরিকল্পনাবিষয়ক উপসম্পাদক মাশফিউর রহমান এবং সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিঝুম ইফতার।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান মধুর ক্যান্টিনে যান। এ সময় তার পেছনে দাঁড়ানোকে কেন্দ্র করে ঢাবির বিজয় একাত্তর হল ছাত্রলীগ ও মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে তিনজন আহত হন। এ ঘটনাকে কেন্দ্র করেই বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয়েছে।

এ বিষয়ে ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ বলেন, তাদের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে যুক্ত থাকার কিছু অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে বাস-মাহিন্দ্রা শ্রমিকদের সংঘর্ষ, আহত ৩
মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বহিষ্কার
ফিলিস্তিনের পক্ষে শিক্ষার্থীদের আন্দোলনে ছাত্রলীগের সংহতি
লিফট কিনতে ফিনল্যান্ডের পথে ঢাবির প্রো-ভিসিসহ ৪ জন
X
Fresh