Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ১৪:৫৭
আপডেট : ২১ নভেম্বর ২০২১, ১৫:১৬

শাবিপ্রবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত 

শাবিপ্রবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত 
ফাইল ছবি

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক মেয়ে শিক্ষার্থী ছুরিকাঘাতে আহত হয়েছেন। আহত শিক্ষার্থী সায়মা আলম বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

জানা যায়, আহত সায়মা আলম গতকাল রাতের ট্রেনে ঢাকা থেকে সিলেট পৌঁছান। রোববার ভোর সাড়ে ৫টায় সিলেট রেলওয়ে স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে পৌঁছানোর সময় সিলেট নগরীর বিজিবি গেইট সংলগ্ন সুরমা আবাসিক এলাকায় ছিনতাইকারী কর্তৃক বাম পায়ে ছুরিকাঘাত পান। এই ঘটনার পর দ্রুত তাকে ওসমানী মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. আলমগীর কবীর বলেন, রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের মেয়েদের প্রথম ছাত্রী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জায়েদা শারমীন আমাকে দুর্ঘটনার খবরটি জানান। আমাদের প্রক্টরিয়াল টিম দ্রুতই ব্যবস্থা গ্রহণ করে। আহত শিক্ষার্থীকে দ্রুতই ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে। আমরা সশরীরে তার খোঁজ খবর নিয়েছি। সে এখন সুস্থ আছেন।

তিনি জানান, ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে। আশা রাখছি তারা দ্রুতই ব্যবস্থা গ্রহণ করবে।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS