Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৬ মে ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ২৩ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ব্যবসায়ীক কাজে সফল হওয়ার দিন। বড় ভাই- বোনের কাছ থেকে ঈদের উপহার সামগ্রী লাভের সুযোগ আসবে। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির সময়। বন্ধুর কাছ থেকে পাবেন সত্যিকারের সাহায্য।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): পিতার সাথে চলতে থাকা সকল ঝামেলা ও মনমালিন্য মিটিয়ে নেয়ার সময়। পদস্থ কর্মকর্তার সাথে চলতে থাকা সকল জটিলতা কেটে যাবে। কর্মস্থলে সফল হতে পারবেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত পেশায় অগ্রগতি হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): ধর্মীয় অনুশাসন কোনো দিন ঋণ করে পালন করা ঠিক নয়। আপনার অর্জিত সম্পত্তির সঠিক হিসেব আপনাকে রাখতে হবে। বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে কাঙ্ক্ষিত অগ্রগতির যোগ। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): ব্যক্তি ও ব্যবসায়ীক ক্ষেত্রে বড় ঝুঁকি নেয়া ঠিক নয়। ব্যাংক ঋণ বা কোনো দ্রব্যর ঋণ বাবদ প্রায় অনেকগুলো টাকা কেটে নেয়া হবে। ফলে আর্থিক অনিশ্চয়তা দেখা দেবে। শেয়ার বাজারের বিনিয়োগে অস্থিরতা পরিহার করতে পারলে সফল হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য লাভের আশা।আয় রোজগারের ক্ষেত্রে অংশীদারি কোনো কাজে সফল হবেন। চলতে থাকা আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার আশা। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে বেড়িয়ে আসতে সক্ষম হবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : নিজের জীবনের প্রতিটি ক্ষণই আপনাকে করোনা থেকে সতর্ক থাকতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। কর্মস্থলে সহকর্মীদের সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। অসুস্থতা থেকে পরিত্রাণের জন্য দোয়া করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সৃজনশীল কাজে সাফল্য লাভের যোগ। আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেম ভালোবাসায় পাবেন আনন্দ। প্রিয় মানুষটিকে দিতে চলেছেন ঈদের প্রিয় উপহার। সন্তানের জন্য কেনাকাটার প্রয়োজন হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : চিন্তা ভাবনায় স্বচ্ছতা থাকলে জীবনে সাফল্য আসবেই। অর্জন করতে পারবেন সাফল্য। পারিবারিক সকল প্রতিবন্ধকতাও আপনার উদ্দেশ্য সাধনে পারবেনা বাধা হয়ে দাড়াতে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটিয়ে ফেলতে সক্ষম হবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : বিদেশ থেকে পেতে পারেন অপ্রত্যাশিত কোনো সংবাদ। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। তথ্য বিভ্রাটের বিষয়ে সদা সতর্ক থাকুন। কারো সাথে জটিলতায় না জড়ানোই ভালো।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আয় রোজগারের সুযোগ বলবান। বকেয়া বিল বা মজুরী আদায়ে সফল হতে পারবেন। সঞ্চয়ের ক্ষেত্রে কাঙ্ক্ষিত অগ্রগতির আশা। শ্যালক শ্যালিকার জন্য কেনাকাটার প্রয়োজন পড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ শুধু কাজে সফল হওয়ার দিন। সকল প্রকার ভুল বোঝাবুঝি ভুলে গিয়ে নিজের কর্মে সফল হওয়ার আশা। ব্যবসায়ীকভাবে কিছু অগ্রগতি হলেও অংশীদারি ব্যবসায় দেখা দেবে অহেতুক ভুল বোঝাবুঝি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আজ ব্যয়াধিক্য দেখা দেবে। জীবনের ঝুঁকি নিয়েই দূরে কোথাও যাত্রা করার প্রয়োজন হবে। ব্যবসা বাণিজ্যে কাঙ্ক্ষিত আয় রোজগারের সুযোগ কম। প্রবাসী বড় ভাই বোন বা পিতার কাছ থেকে পাবেন ভালো সংবাদ।

এম

RTV Drama
RTVPLUS