Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৩ এপ্রিল ২০২১, ১১:৩৪

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৩ এপ্রিল ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ৩০ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): লকডাউনের পূর্বেই নিজের যাবতীয় কাজগুলোকে সুষ্ঠভাবে সেরে নিতে চেষ্টা করুন। শরীরের প্রতি অবশ্যই যত্ন নিতে হবে। প্রচণ্ড গরম ও সংক্রামণের হাত থেকে সাবধান থাকুন। অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে চলেছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ রোজা ও লকডাউনের বাজার সদাই করতে গিয়ে বাড়তি অর্থ ব্যয় করতে হবে। আয় রোজগারের বিষয়ে আপনাকে আরো সচেতন হতে হবে। বকেয়া টাকা পয়সা আদায়ের চেষ্টা চালিয়ে যান।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আয় রোজগারের ক্ষেত্রে সতর্ক হতে হবে। বন্ধুর সাহায্য ছাড়া বকেয়া বিল আদায় করা কষ্টকর। বাড়িতে বড় ভাই-বোনের সংক্রামণের আশঙ্কা প্রবল। সকলে সাবধানে থাকবেন। ঠিকাদারদের কাজের কিছু অগ্রিম বিল উত্তোলনে চাপ প্রয়োগ করা জরুরি।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ আপনাকে কাজের ক্ষেত্রে হতে হবে সতর্ক। অপ্রত্যাশিতভাবে কাজে কোনো জটিলতা দেখা দিতে পারে। পদস্থ কর্মকর্তার শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হতে পারে। পিতার সঙ্গে সম্পর্কের দূরত্ব নিজে থেকেই কমিয়ে নিতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): রমজান ও বৈশাখীর কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরক্ত হতে পারেন। জীবন জীবিকার জন্য বিদেশের ভিসা পেতে চলেছেন। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহী হতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ঝুঁকি নিয়ে শেয়ার ব্যবসা না করাই ভালো। মনে রাখতে হবে। আপনার পূঁজির নিরাপত্তা আপনাকেই নিশ্চিত করতে হবে। রাস্তাঘাটে সাবধানে থাকবেন। অহেতুক আইনশৃঙ্খলা-বাহিনীর সাথে তর্কে আজ জড়াবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ দাম্পত্য ক্ষেত্রে হতে হবে বিনয়ী। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীক কোনো ঝুঁকি না নেয়াই শ্রেয়। বড় ধরনের নতুন বিনিয়োগ না করে অর্থ সঞ্চয় করুন। হাতের কাছে কিছু অর্থ রাখুন।

বৃশ্চিক রাশি (২৩অক্টোবর-২১নভেম্বর): কাজ কর্মে সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সাথে ভালো আচরণ আপনার জন্য ভালো। অনৈতিক সকল কাজ কর্ম থেকে সাবধান। ব্যবসা বাণিজ্যে কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ড ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): শিল্পী ও কলাকুশলীদের আজ কাজের চাপ থাকবে প্রচুর। অপ্রত্যাশিত কোনো কাজের সুযোগ পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে সামান্য সুফল লাভ। প্রেম ভালোবাসায় অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): পারিবারিক জীবনে কোনো সংকটময় পরিস্থিতির উদ্ভব হতে পারে। প্রত্যাশিত কাজে দেখা দেবে জটিলতা। সাংসারিক বিষয়ে মায়ের সঙ্গে জটিলতায় জড়িয়ে যেতে পারেন। আত্মীয়দের সাথে ঝামেলার আশঙ্কা প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ বৈদেশিক কোনো বাণিজ্যে যোগাযোগ আপনার অনুকূলে আসবে। অনলাইন ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভ করার দিন। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করার প্রয়োজন হবে। গার্মেন্টস ব্যবসায়ীরা বকেয়া টাকা পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আর্থিক অবস্থার উন্নতি হতে চলেছে। বকেয়া কিছু অর্থ আদায়ে জোর দিন। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ী ও খুচরা ব্যবসায়ীদের ভালো লাভ হবে। সাংসারিক ক্ষেত্রে শ্যালক-শ্যালিকার সাহায্য লাভের আশা।

এম

RTV Drama
RTVPLUS