logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ জানুয়ারি ২০২১, ২১:১৪

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।

১ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আজকের দিনে আপনাকে কর্মক্ষেত্রের বিরূপ পরিস্থিতিকে সামাল দিতে হবে। অন্যকারো ভুলের জন্য আপনাকে দায়ী করা হতে পারে। সহকর্মীদের সাহায্য আশা করা বৃথা। ধৈর্য ও আত্মবিশ্বাস দিয়ে পরিস্থিতির মোকাবিলা করুন। অনৈতিক কাজ থেকে থাকতে হবে দূরে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আপনার জীবনের সকল কিছুই হবে বৃথা যদি আপনার সন্তান মানুষের মতো মানুষ না হয়। তাই সন্তানের অভিভাবক না হয়ে তার বন্ধু হওয়ার চেষ্টা করুন। শিল্পী ও ক্রীড়াবিদদের শরীরের প্রতি যত্ন নিতে হবে। প্রেম-ভালোবাসায় দেখা দেবে কিছু অবিশ্বাস।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সাংসারিক জীবনে অভিভাবকদের এক চোখা আচরণের কারণে দুঃখ পেতে পারেন। প্রত্যাশিত কাজে বারবার বাধা দেখা দেবে। কর্মস্থলে পরিকল্পিত কাজেও দেখা দেবে দীর্ঘসূত্রিতা। আত্মীয় ও বন্ধু-বান্ধবের সাহায্য পাওয়ার আশা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : বুধ বক্রীর ফলে বৈদেশিক বা অভ্যন্তরীণ যোগাযোগে দেখা দেবে জটিলতা। কাঙ্ক্ষিত সংবাদ আশা করলেও তা পাওয়া অসম্ভব। ছোট ভাই-বোনের ছেলেমানুষির কারণে সামাজিকভাবে কিছুটা বিব্রতকর পরিস্থিতিতে পড়তে পারেন। মিডিয়া ব্যক্তিদের সম্মান রক্ষা করা প্রয়োজন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আর্থিক বিষয়ে সময়টা ভালো যাবে না। সঞ্চয় ভেঙে দৈনন্দিন ব্যয়ভার বহন করতে হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায় লোকসানের আশঙ্কা। কথা দিয়ে কথা রাখার চেষ্টা করুন। ব্যবসা-বাণিজ্যে আয়-রোজগারের আশা কম।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : মানসিক অস্থিরতার কারণে সকালের দিকে আসা সুযোগ হাতছাড়া করতে পারেন। সময়মত সিদ্ধান্ত না নিতে পারায় কর্মস্থলে প্রশ্নবানের সম্মুখীন হতে হবে। দাম্পত্য জীবনে ছোটখাটো কথার কারণে দেখা দেবে কলহ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : বৈদেশিক কাজে সাফল্য লাভের সম্ভাবনা। প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতা দূর হবে। আইনগত জটিলতায় পেতে পারেন মুক্তি। গোপন শত্রুরা আপনাকে নানাভাবে বিব্রত করার চেষ্টা করেও সফল হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আজ দিনটি আয়-রোজগারের। ব্যবসা-বাণিজ্য ও সরকারী কাজে আশানুরূপ অর্থ রোজগারের সুযোগ আসবে। ঠিকাদারি কাজে প্রভাবশালী বন্ধুর সুপারিশ কাজ করতে পারে। বড় ভাই -বোনের কাছ থেকে অর্থ পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : কর্মস্থলে আজ সতর্ক থাকবেন। এমন কোনো বেফাঁস মন্তব্য করা ঠিক নয় যার জন্য পদস্থ কর্মকর্তার কোপানলে পড়তে হয়। রাজনৈতিক ক্ষেত্রে ও সাংগঠনিক ক্ষেত্রে আপনার শত্রুর অভাব নেই। তাই সাবধান।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : নিজের ভাগ্য নিজেকেই গড়তে হবে। তাই বিদ্যার্থী হলে সময় নষ্ট না করে নিজেকে প্রস্তুত করুন কর্মজীবনে সফল হওয়ার। সাধারণ লেখাপড়া দিয়ে সফল হওয়া যায় না। তাই নিজেকে কোনো বিশেষায়িত শিক্ষায় শিক্ষিত করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগের ক্ষেত্রে সাবধান। সময় মতো সিদ্ধান্ত না নিতে পারলে হয়ে যাবে বড় ধরণের লোকসান। ব্যাংক ঋণের কিস্তি পরিশোধ করে নতুন করে ঋণের আবেদন করার চেষ্টা সফল হবে। চিকিৎসা ও রাসায়নিক দ্রব্যর ব্যবসায়ীরা লাভবান হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দাম্পত্য ক্ষেত্রে সর্বাবস্থায় মতানৈক্য এড়িয়ে চলতে হবে। অবিবাহিতদের বিবাহের ক্ষেত্রে চলতে থাকা বাধা দূর হতে পারে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ লাভের আশা বৃথা। অস্থিরতার কারণে কাজে মন দেওয়া হবে কঠিন। জীবন সাথীর চিৎকার চেঁচামেচির কারণে দিনটি অস্থির যাবে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS