logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ ডিসেম্বর ২০২০, ১৯:০৬

কেমন যাবে কর্কট রাশির ২০২১ সাল?

কর্কট চর জল রাশি। অধিপতি গ্রহ চন্দ্র। ভাবাবেগ ও মায়া মমতার রাশি কর্কটের জাতক-জাতিকারা একটু লাজুক প্রকৃতির ও সাংসারিক। পরিবার পরিজনের প্রতি দায়িত্ব পরায়ন। সকলকে আঁকড়ে ধরে বাঁচতে আগ্রহী। ২০২১ সাল কর্কট রাশির জাতক-জাতিকার জন্য খুবই উল্লেখ যোগ্য ও সাফল্যের বছর। হাজার বাধা বিপত্তি আসলেও জীবনে এ বছরটি হবে আপনার জন্য সকল দিক থেকে সফলতার।

বিভিন্ন রাশিতে গ্রহের গোচরের ফলে কেমন হতে পারে কর্কট রাশির জাতক-জাতিকার সাল ২০২১। আসুন জানার চেষ্টা করি।

শরীর স্বাস্থ্য: কর্কট রাশির জাতক-জাতিকার জন্য ২০২১ সাল উন্নতির বছর। এ বছর রাশিপতি বলবান ও রাশিতে বৃহস্পতির দৃষ্টি থাকাতে বিগত বছরগুলোর বাধা বিপত্তি কাটিয়ে নতুন করে ঘুরে দাঁড়ানোর বছর। মাঝে মধ্যে মানসিকভাবে ভেঙে পড়বেন, আবার নিজের মনোবলেই ঘুরে দাঁড়াবেন প্রতিকূলতাকে মোকাবিলা করার জন্য। কোনো ভাবাবেগই এ বছর আপনার চলার গতিকে আটকাতে পারবেন না।

টাকা পয়সা: আর্থিক দিক থেকে বছরটি ভালো যাবে। মাঝে মধ্যে নগদ টাকার সঙ্কট প্রকট হয়ে পড়বে। সঞ্চয় থেকেই এ বছর মাঝে মধ্যে জরুরি খরচ বহনের প্রয়োজন পড়তে পারে। আত্মীয় ও কুটম্বর সাহায্য পাবেন। বছরের মধ্য ভাগে সঞ্চয়ে অগ্রগতি হবে, আবার শেষ দিকেও সঞ্চয়ে সফলতা আসতে চলেছে। পেটের রোগে ভোগার আশঙ্কা থাকাতে খাদ্য গ্রহণে সতর্ক থাকতে হবে।

যোগাযোগ: বছরটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। আমদানি রপ্তানি ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য লাভের সময়। গার্মেন্টস ব্যবসায়ীদের বৈদেশিক অর্ডার বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের জীবনে অগ্রগতি ও কর্ম লাভের যোগ প্রবল। তাদের বিদেশ যাত্রা ও বিদেশে বিবাহের যোগ। এ বছর অনেকেই ভার্চুয়াল জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন।

গৃহ সুখ শান্তি ও যানবাহন: বছরটি পারিবারিক ও সাংসারিক জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধির। আত্মীয়স্বজনের সঙ্গে বছরের শুরুর দিকে চলতে থাকা মনোমালিন্য বছরের মধ্যভাগ থেকে দূর হতে থাকবে। ভূমি স্থাবর সম্পত্তি লাভের ক্ষেত্রে সফল হবেন। নিজস্ব যানবাহন লাভের সুবর্ণ সুযোগ পাবেন। কিছু কৃষিকর্ম করতে পারেন। গৃহে পোষা প্রাণীর সংখ্যা বহুগুণে বৃদ্ধি পাবে।

প্রেম ভালোবাসা: প্রেম ভালোবাসার জন্য বছরটি মোটেও সুখকর নয়। বারবার প্রেম ভালো বাসায় ভুল বোঝাবুঝির কারণে পুরোনো প্রেমের অবসান হতে চলেছে। অকারণ সন্দেহ সন্তানের সঙ্গে দূরত্ব বৃদ্ধি করবে। শিল্পী কলাকুশলীদের কাজের ক্ষেত্রে দেখা দেবে অনিশ্চয়তা আর জটিলতা। রহস্যজনক সম্পর্কের কারণে দাম্পত্য জীবনে অশান্তির আশঙ্কা।

রোগ ব্যাধি ও শত্রু: কর্মস্থলে সহকর্মী ও পদস্থ কর্মকর্তার বিরোধিতা আপনাকে কিছু ভোগান্তি দিলেও সফলতা আপনার জীবনে আসবেই আসবে। উচ্চ রক্তচাপ, ঠাণ্ডা জনিত পীড়া ও বাতের পীড়ায় সামান্য ভোগান্তির সম্মুখীন হতে পারেন। অধীনস্থ কর্মচারীদের পণ্ডিতির কারণে ব্যবসা ক্ষেত্রে মাঝে মধ্যে জটিলতা তৈরি হবে।

জীবন সাথী: অবিবাহিতদের বিয়ের বছর ২০২১। শত বাধা বিপত্তির মধ্যেও দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে। ব্যবসা বাণিজ্যে উন্নতির বছর। নতুন নতুন ব্যবসায়ীক যোগাযোগ ও বিনিয়োগের মাধ্যমে বছরের শেষ দিকে আশানুরূপ লাভ হবে। জীবন সাথীর মেজাজ কিছুটা খিটখিটে হয়ে পড়বে। অংশীদারি ব্যবসায় সফল হবেন।

ঋণ বা নিধন: বছরটি ঋণ বা ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এর ক্ষেত্রে সফলতার। রহস্যজনক ভাবে ঋণ থেকে মুক্তি পাবেন। শেয়ার ব্যবসায় বড় কোনো ধরনের সংবাদ আপনাকে লাভবান করাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। রহস্যজনক সংক্রামণ ব্যাধিতে আক্রান্ত হলেও আবার আরোগ্য লাভ করবেন। 

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: এ বছর ভাগ্য আপনার সঙ্গে থাকার কারণে সকল কাজেই বাধা বিপত্তির পর সফলতা আসন্ন। উচ্চ শিক্ষায় অগ্রগতি হবে। জীবন জীবিকার তাগিদে বিদেশ যাত্রা বা দূর দেশ যাত্রার যোগ প্রবল।

কর্ম জীবন: এ বছর কর্মজীবনে সফলতা আসবেই। হাজারো শত্রুতা ও প্রতিবন্ধকতাকে জয় করে কাঙ্ক্ষিত পদ লাভে সক্ষম হবেন। বছরের শুরুর দিকে কর্মস্থলে দেখা দিতে পারে নানা ধরনের কাজের জটিলতা। এ সময় সামাজিক সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে বাধার সম্মুখীন হবেন। শেষ দিকে সাফল্য লাভের যোগ বলবান। বেকারদের কর্ম লাভের চেষ্টায় সাফল্য আসবে। সরকারি চাকরির তদবিরে সফল হতে চলেছেন।

আয় রোজগার: আয় রোজগারে এ বছর আশাতীত সাফল্য লাভ। বড় ভাই বোন ও বন্ধুদের সাহায্য পাবেন। ঠিকাদারি বা যৌথ বা একক বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির চেষ্টায় অগ্রগতি। যে ক্ষেত্রেই হাত দেবেন তা থেকেই আয় রোজগার করতে পারবেন।

বিদেশ বাস বা ভ্রমণ: প্রবাসের গৃহে রাহুর তুঙ্গী অবস্থান বিদেশ যাত্রা, বিদেশ ভ্রমণ ও প্রবাস বাসের জন্য অনুকূল। স্থায়ী প্রবাসী হওয়ার স্বপ্ন পূরণ হবে। বৈদেশিক বাণিজ্যে সাফল্য পাবেন। আইনগত জটিলতা থেকে মিলবে স্থায়ী মুক্তি।

গ্রহ প্রতিকূলতা তেমন একটা নেই বললেই চলে, তবুও কিছু আর্থিক বাধা বিপত্তি দূর করতে শনির ও বুধের প্রতিকার ধারণ করতে পারেন।

সকলের সাফল্য কামনায় আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে-  ০১৭১৬-৬০৮০৮২

এম

RTV Drama
RTVPLUS