• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

যেভাবে ধূমপানে আসক্ত হয়েছিলেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ এপ্রিল ২০২৪, ১৪:৩৭
বিদ্যা বালান
বিদ্যা বালান

বলিউডের সাহসী অভিনেত্রী বিদ্যা বালান। ইতোমধ্যে নিজের অভিনয় দক্ষতায় সেটা প্রমাণও করেছেন তিনি। মাথায় ঘনকালো চুল, কপালে টিপ আর শাড়িতে পরিণীতা হয়ে বলিউডে অভিষেক হলেও কয়েক বছরের মধ্যেই ব্যাপক পরিবর্তন ঘটে তার।

‘পরিণীতা’ থেকে ‘সিল্ক স্মিতা’ হয়ে পর্দায় ধরা দেন বিদ্যা। খোলামেলা পোশাক আর আবেদনময়ী রূপের আবেশ ছড়িয়ে রীতিমতো রুপালি পর্দায় ঝড় তোলেন এই নায়িকা।

বিদ্দার অভিনয় ‘দ্য ডার্টি পিকচার’-কে ১০০ কোটির ঘরে পৌঁছে দেয় বক্সঅফিসে। কিন্তু সিনেমাটি করতে গিয়ে ধূমপানে আসক্ত হয়ে পড়েন তিনি। যদিও সিগারেটের ধোঁয়ার গন্ধ বরাবরই উপভোগ করতেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বিদ্যা বালান জানান, ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় ঘন ঘন ধূমপানের দৃশ্যে অভিনয় করতে হয়। মূলত এ কারণেই সিগারেটের প্রতি আসক্ত হয়ে পড়েন তিনি। দিনে তিনটি করে সিগারেট লাগত তার। তবে ধূমপানের আসক্তি নাকি উপভোগই করতেন বিদ্যা।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ছোটবেলা থেকেই সিগারেটের গন্ধটা খুব ভালো লাগত আমার। কলেজে যাওয়ার সময় বাসের জন্য যখন দাঁড়িয়ে থাকতাম, আশেপাশে যারা ধূমপান করতেন, তাদের পাশে গিয়ে দাঁড়াতাম আমি।
যদিও সে সব অনেক পুরনো গল্প। তবে বর্তমানে ধূমপানকে জীবন থেকে বিদায় দিয়েছেন বিদ্যা। আর পুরোপুরি স্বাস্থ্যের কারণেই ধূমপান ত্যাগ করেছেন তিনি।

‘দ্য ডার্টি পিকচার’ সিনেমা করার আগে অনেকেই সাবধান করেছিলেন বিদ্যাকে। তবে সিনেমাটি না করার উপদেশ মানেননি তিনি। কারও কথা না শুনেই সিনেমাটি সই করেছিলেন বিদ্যা। এই সিনেমায় ‘সিল্ক স্মিতা’র চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ানোর পাশাপাশি জাতীয় পুরস্কারও অর্জন করেছিলেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মীয় বিষয় নিয়ে বিদ্যা বালানের বিস্ফোরক মন্তব্য
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
একসাথে তিনজনের সঙ্গে প্রেম, মুখ খুললেন বিদ্যা
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh