• ঢাকা বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২৪, ২১:৪৪

বলিউড এবং নেপোটিজম বিতর্ক একে অন্যের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। এই বিতর্ক যেন কখনো থামবেই না! একাধিক তারকা নেপোটিজম প্রসঙ্গে প্রায়ই নিজের মুখ খুলেছেন, জানিয়েছেন অভিযোগ। অভিনেত্রী বিদ্যা বালানও রয়েছেন সেই দলে। এর আগেও একাধিকবার নেপোটিজম প্রসঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী।

নিজের আসন্ন সিনেমার প্রচারে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনে যোগ দিয়েছিলেন বিদ্যা বালান। সেখানেই স্বজনপোষণ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘নেপোটিজম থাক বা না থাক, আমি তো আছি এখানে। ইন্ডাস্ট্রি কারো বাবার নয়, তেমন হলে তো সব বাবার ছেলে আর সব বাবার মেয়েই সফল হয়ে যেত।

সাক্ষাৎকারে বলিউডের নায়কদের নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেন বিদ্যা। অভিনেত্রী বলেন, আমার তো মনে হয় না তারা (নায়করা) বিদ্যা বালানের সিনেমা বা কোনও নারীপ্রধান সিনেমায় অভিনয় করতে চাইবেন। সত্যি কথা বলতে কি এটা তাঁদের ক্ষতি কারণ ওদের থেকে আমাদের সিনেমা বেশি ভালো হয়। ওরা তো সব ফর্মুলা নির্ভর সিনেমা করছে।নারীদের সিনেমা তার থেকে অনেক বেশি এক্সাইটিং হয়। অবশ্য, মানুষজন প্রশংসা করেন। কিন্তু পুরুষ অভিনেতারা নারীকেন্দ্রিক সিনেমা নিয়ে অস্বস্তিতে থাকেন। আমার মনে হয় না তারা চাইবেন যে কেউ তাদের জায়গাটা নিয়ে নিক। কিন্তু এতে আমার খারাপ লাগে না। যদি ওরা এমন মনে করে আমি কীইবা করতে পারি?

সামনে প্রতীক গান্ধীর সঙ্গে ‘দো অউর দো পেয়ার’ সিনেমায় দেখা যাবে বিদ্যাকে। সহ-অভিনেতার সঙ্গেই এই কথোপকথনে এসেছিলেন বিদ্যা। এদিন প্রতীকও নিজের স্ট্রাগল নিয়ে কথা বলেন। জানান, টেলিভিশনের অডিশনে তাকে বারবার রিজেক্ট করা হয়েছিল। কারণ হিসেবে জানানো হয়েছিল, টিভি তারকাদের একটা নির্দিষ্ট লুক থাকা প্রয়োজন যা প্রতীকের নেই। তবে সিনেমায় এখন প্রতীক বেশ চর্চিত নাম। আগামী ১৯ এপ্রিল মুক্তি পাবে বিদ্যা-প্রতীকের ‘দো অউর দো পেয়ার’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরে যা বললেন কানের ‘সেরা অভিনেত্রী’ 
যে কারণে ৫৩ বছর বয়সেও সিঙ্গেল মনীষা
সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন অভিনেত্রী দিব্যা
অভিনেত্রী সীমানার স্ট্রোক, সর্বশেষ যা জানা গেল
X
Fresh