logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩০ অক্টোবর ২০২০, ২১:২২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল।
৩১ অক্টোবর ২০২০ রোজ শনিবার বাংলা ১৫ কার্তিক ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): জীবনের প্রতিটি দিন প্রত্যাশিত সু-সংবাদ নিয়ে আসে না। কিছু কিছু দিন অপ্রত্যাশিত অনেক সু-সংবাদ বা দু-সংবাদ নিয়ে আসে। সকল পরিস্থিতি মোকাবিলা করার মতো মানসিক ও শারীরিক যোগ্যতা রাখতে হবে। নিজের প্রতি বিশ্বাস ও আস্থা না থাকলে সফল হওয়া কঠিন। ধৈর্য ধরে পরিস্থিতিকে সামলাতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): রাশিপতির নীচস্থ অবস্থান ও ব্যয় পতির সঙ্গে দৃষ্টি বিনিময় সম্পর্ক চিকিৎসা সংক্রান্ত বিষয়ে দিনটি ব্যয় বহুল। অহেতুক মিথ্যে প্রণয়ের পেছনে অর্থ ও শ্রম ব্যয় করে ফল হবে শূন্য। অপ্রত্যাশিত আইনগত জটিলতার বিষয়ে সতর্ক থাকবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রতারিত হওয়ার আশঙ্কা। সাহস রাখতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): প্রেমের গৃহে রাশিপতির বক্র অবস্থান প্রেম প্রণয়ের জন্য দিনটি খুব বাজে যেতে পারে। আয় রোজগারের বহু চেষ্টার পরেও কাঙ্ক্ষিত সাফল্য অধরাই থেকে যাবে। বন্ধুদের জন্য কোনো মহৎ কাজ করতে গিয়ে নিজে জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। ত্রাতা হিসেবে বড় ভাই-বোনের আবির্ভাব হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্ম প্রচেষ্টায় অপ্রত্যাশিত সুযোগ পেয়ে যাবেন। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্ম সংক্রান্ত তদবিরে অগ্রগতি হবে। নিজের মেধা যোগ্যতার আজ সঠিক মূল্যায়ন না হওয়াতে হতাশ হবেন না। কারণ দিনটিই আপনার জন্য বৈরী। পিতা বা পিতৃস্থানীয় কারো সঙ্গে অকারণেই মতানৈক্যে জড়িয়ে পড়ার আশঙ্কা।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): জীবনে ভাগ্য নামক সোনার হরিণ হঠাৎ করেই ধরা দেয়। পরিকল্পনা করে তাকে জয় করা সম্ভব নয়। অতীন্দ্রিয় বিষয়ে পদচারণ থাকলেই উপলব্ধি করা যায় অনাগত সৌভাগ্য বা দুর্ভাগ্যকে। বিদেশে যাওয়ার লালিত স্বপ্ন অপ্রত্যাশিত ভাবে পূরণের সুযোগ আসবে। বিধর্মী কারো সাহায্য পাবেন।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): রাশিতে নীচস্তগ্রহের অবস্থান ও তাতে মঙ্গলের দৃষ্টি দেনা পাওনা, ধার কর্জ দেওয়া নেওয়া থেকে সতর্ক হতে হবে। অনৈতিক কোনো দৈহিক সম্পর্কের কারণে দেখা দেবে অজানা কোনো ব্যাধি। নিষিদ্ধ বিষয়ের প্রতি মন বারবার আকর্ষিত হবে। কিন্তু সে পথে গেলে সামাজিক ভাবে হতে পারেন লাঞ্ছিত।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): বৈবাহিক জীবনে ঘটে যেতে পারে অনভিপ্রেত কোনো দুর্ঘটনা। সাধের সাজানো সংসার এক লহমায় ভেঙ্গে খানখান হয়ে যেতে পারে। অবিশ্বাস সন্দেহ আর দীর্ঘ দিনের জমে থাকা ক্ষোভের বহিঃপ্রকাশ হবে ভয়ঙ্কর। নিজেকে সামলে রাখতে হবে। অংশীদারের প্রতি শ্রদ্ধাশীল না হলে বিপদ আসন্ন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): হঠাৎ করেই নিজের মানসিক অবস্থার অবনতি হতে পারে। কর্মস্থলের প্রতি আগ্রহ কমে যাবে। দেখা দেবে সহকর্মীদের সঙ্গে বিরোধ, দ্বন্দ্ব। কারো প্রতি জমে থাকা প্রচণ্ড ঘৃণা ও ক্ষোভের প্রকাশ কর্মজীবনের যবনিকা টানতে পারে। সর্বাবস্থায় নিজের ষড় রিপুকে আজ দমন করতে হবে, তবেই আপনি সফল হবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): প্রেমে ঘটতে চলেছে অপ্রত্যাশিত প্রতারণা। দীর্ঘ দিনের প্রেমে স্বার্থপরতার কারণে ভেঙ্গে যাবে সকল সাজানো গোছানো স্বপ্ন সৌধ। বিশ্বস্ত সন্তানের লোভের কবলে পড়ে হতে পারেন সর্বস্বান্ত। পথে ঠাই পেতে পারেন। উচ্চাভিলাষী শিল্পী ও কলাকুশলীদের জীবনে আজ কোনো অন্ধকারময় ঘটনা ঘটবে।

মকর রাশি ( ২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ অপ্রত্যাশিতভাবে ভূমি স্থাবর সম্পত্তি বা গৃহস্থালি দ্রব্যাদি ক্রয় করার সুযোগ পাবেন। নিকট আত্মীয়র দ্বারা অপদস্থ হওয়ার আশঙ্কা। আপনার পৈতৃক পরিচয় ও বংশ মর্যাদা নিয়ে আপনাকে সামাজিকভাবে হেয় করা হবে। ধৈর্য ধরতে হবে। নিজের রাগের উপর নিয়ন্ত্রণ করা প্রয়োজন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের যুক্তির কাছে আজ নিজেই পরাস্থ হবেন। বৈদেশিক কাজের সাহায্যে অপ্রত্যাশিতভাবে ভাগ্য উন্নতি হতে পারে। হঠাৎ করে বিদেশ যাওয়ার সুযোগ চলে আসবে। অনলাইন মিডিয়া ও প্রিন্ট মিডিয়াতে জীবিকার সুযোগ আসতে পারে। ছোট ভাই বোনের বিশ্বাসঘাতকতার আশঙ্কা প্রবল।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): আজ অপ্রত্যাশিতভাবে পেয়ে যাবেন কিছু অর্থ। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির পাশাপাশি সঞ্চয়ের সুযোগও চলে আসতে পারে। ফাস্টফুড ও চাইনিজ রেস্টুরেন্টের ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল। শ্যালক-শ্যালিকাদের নিয়ে ঘুরতে যেতে পরেন দূরে কোথাও। সঙ্গে জুটতে পারে সুখাদ্য গ্রহণের সুযোগ।

এম

RTVPLUS