logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

অজানা উড়ন্ত বস্তুর সপক্ষে ভিডিও দেখালেন পাকিস্তানের পাইলট (ভিডিও)

Pakistani, pilot, showed,video, favor,unknown, flying object
অজানা উড়ন্ত বস্তুর সপক্ষে ভিডিও দেখালেন পাকিস্তানের পাইলট

আকাশে অজানা উড়ন্ত বস্তুর কথা শতাব্দীর পর শতাব্দী ধরে মানুষ গল্প করে আসছেন। অনেকে উড়ন্ত বস্ত বা ইউএফও বিশ্বাস করেন আবার অনেকে তা বিশ্বাস করতে চান না। কিন্তু এবার বিশ্বাসীদের দলে যোগ হয়েছে পাকিস্তানের এক পাইলটের নাম। তিনি আকাশে শুধু অজানা উড়ন্ত বস্তু দেখেছেন তাই নয়। অজানা এক উজ্জ্বল গোল চকতির মতো যানের এটি ভিডিও দেখিয়েছেন।

পাকিস্তানের পাইলটের দাবি, তিনি আকাশে এক উজ্জ্বল গোল চাকতির মতো যান দেখেছেন। কেবল দাবিই করা নয়, দাবির সপক্ষে একটি ভিডিও-ও দেখিয়েছেন তিনি।

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের পাইলট ফয়জল কুরেশির তোলা ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। জানা গেছে, গত ২৩ জানুয়ারি করাচি থেকে লাহোরে যাওয়ার পথে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কাছে ওই অদ্ভুত উড়ন্ত বস্তু তিনি দেখেছেন বলে দাবি পাইলটের।

পাক নিউজ চ্যানেল ‘জিও নিউজ’-এ ওই পাইলটের ভিডিওটি দেখানো হয়। ওই চ্যানেলকে ফয়জল বলেন, ”সূর্যের আলোতেও প্রচণ্ড উজ্জ্বল ছিল ইউএফওটা।” তাঁর আরও দাবি, ওটা স্পেস স্টেশন কিংবা কোনও কৃত্রিম গ্রহও হতে পারে। ‘পিআইএ’র এক মুখপাত্র জানিয়েছেন, বিকেল চারটে নাগাদ রহস্যময় যানটি দেখতে পাওয়ার পরই কন্ট্রোল রুমকে তা জানিয়েছিলেন ওই পাইলট। ভিডিওতে অবশ্য যানটিকে সেভাবে নড়াচড়া করতে দেখা যায়নি।

এফএ

RTV Drama
RTVPLUS