• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানে কিশোরকে যৌন নিপীড়নের ঘটনায় বিক্ষোভ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২৪, ২২:৩৯
যৌন নিপীড়ন
সংগৃহীত

পাকিস্তানের শুক্কুর শহরে এক কিশোরকে যৌন নিপীড়নের পর হত্যা করা হয়েছে। শহরের মদিনা কলোনির প্রভাবশালী গ্যাং সদস্যদের হাতে খুনের ওই ঘটনায় নিহতের পরিবার, স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা প্রতিবাদে রাস্তায় নামে।

গত বুধবার সন্ধ্যায় তারা ওই কিশোরের মরদেহ মূল সড়কে রেখে বিক্ষোভ করেন বলে ডন জানিয়েছে।

১৩ বছরের ওই কিশোরের ময়নাতদন্তের পর স্বজনেরা লাশ গ্রহণ করেন। এরপর ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের ব্যর্থতার অভিযোগ তুলে বিক্ষোভ শুরু করেন। অপরাধীদের ধরতে এবং এফআইআর দায়েরে পুলিশ দেরি করছে বলেও তারা স্লোগান দেন।

নিহতের বাবা গণমাধ্যমে বলেন, অপরাধীরা তার ছেলেকে তাদের গেস্ট হাউসে ডেকে নেয়। সম্ভবত তাকে যৌন নির্যাতনের পর হত্যা করা হয়। যৌন হয়রানির বিষয়ে এর আগে তার ছেলে পরিবারের কাছে অভিযোগও করছিল। প্রভাবশালী চক্রটি তার ছেলেকে টার্গেট করেছিল বলে জানান তিনি।

যৌন নির্যাতনের ঘটনা কাউকে না জানাতে চক্রটি হুমকিও দিয়েছিল জানিয়ে তিনি বলেন, এলাকার অন্য ছেলেদেরও ওই গ্যাং হুমকি দিয়েছিল, যাতে তারা ছেলেটির ওপর হামলা ও হত্যাকাণ্ডের বিষয়ে কথা না বলে। ঘটনা বলে দিলে অন্যদের সন্তানদেরও একই পরিণতি করার হুমকি দিয়েছিল চক্রটি।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভে অংশ নেওয়া ব্যক্তিরা সিন্ধুর মুখ্যমন্ত্রী, আইজিপি, শুক্কুর ডিআইজি এবং এসএসপির কাছে ন্যায় বিচারের অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফিলিস্তিনের পক্ষে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার ৯০০
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
ইসরায়েলবিরোধী বিক্ষোভ, স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়
গাজায় বর্বরতা, বিশ্বজুড়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
X
Fresh