logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

ভারতে যাত্রা শুরু করছে বিকিনি এয়ারলাইন্স

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ আগস্ট ২০১৯, ১৭:২৯ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ১৭:৫১
ভারত, ভিয়েতজেট, বিকিনি এয়ারলাইন্স
ছবি: সংগৃহীত
ভারতে নিজেদের কার্যক্রম শুরু করার ঘোষণা দিয়েছে ভিয়েতনামের বাজেট বিমান সংস্থা ভিয়েতজেট। ভারত থেকে ভিয়েতনামের দুই শহরে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে বিমান সংস্থাটি।

আগামী ৬ ডিসেম্বর থেকে দিল্লি-হ্যানয় এবং দিল্লি-হো চি মিন সিটি এই রুটে সরাসরি ফ্লাইট পরিচালিত হবে। তবে ভিয়েতজেট মানেই চমক। তারই অংশ হিসেবে বেশ বড় ধরনের চমকপ্রদ অফারও দিয়েছিল তারা। ‘থ্রি গোল্ডেন ডেজ’ নামে তিনদিনের বিশেষ প্রোমশনাল সেল করে তারা। এসময় মাত্র ৯ রুপিতে বিক্রি করা হয় বিমানের টিকিট।

তবে চমকপ্রদ এমন অফার ছাড়াও ভিয়েতজেট বিখ্যাত অন্য কারণে। আর সেটি হচ্ছে এই এয়ারলাইন্সের বিমানসেবিকাদের পোশাকের কারণে। সংস্থাটির বিমানসেবিকারা ‘বিকিনি’ পরেন। তাই এই এয়ারলাইন্সকে ‘বিকিনি এয়ারলাইন্স’ও বলা হয়। ২০১১ সালে এক বিমানযাত্রায় সংস্থার বিশেষ প্রোমোশনের জন্য বিমানসেবিকা এবং অন্যান্য মডেলদের বিকিনি পরিয়ে পুরো বিশ্বের নজরে আসে ভিয়েতজেট।

তবে ভারতের রুটে এমন বিকিনি পরিহিতা বিমানকর্মীরা থাকতে নাও থাকতে পারে। ৬ ডিসেম্বর থেকে দিল্লি-হো চি মিন সিটি রুটে সপ্তাহে ৪টি ফ্লাইট এবং ৭ ডিসেম্বর থেকে দিল্লি-হ্যানয় রুটে সপ্তাহে ৩টি ফ্লাইট চালাবে ভিয়েতজেট।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়