• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

‘কন্টেইনারের মানুষদের’ মূল্য দিতে হবে: নওয়াজ শরিফ

আন্তর্জাতিক ডেস্ক

  ০৯ অক্টোবর ২০১৮, ১৫:০৯
সংগৃহীত ছবি

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ সোমবার সতর্ক করে দিয়ে বলেছেন, নিজেদের কাজের জন্য মূল্য দিতে হবে ‘কন্টেইনারের মানুষদের’। পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন)-র কেন্দ্রীয় কমিটির বৈঠকে তিনি এ কথা বলেন। সূত্রের বরাত দিয়ে এমন খবর ছেপেছে জিও টিভি।

ওই বৈঠকে নওয়াজ বলেন, বর্তমান পরিস্থিতি পার্টির জন্য নতুন কিছু নয়। কারণ পার্টির নেতা ও কর্মীদের ত্যাগের মহিমান্বিত ইতিহাস রয়েছে।

তিনি বলেন, আমাদের চুপ করানো যাবে না। আমাদের অগ্রগতি থামানো যাবে না। বোকারা তাদের পায়ে নিজেরাই গুলি মারছে।

এসময় পাকিস্তানে মূল্যস্ফীতি ও চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডোর নিয়ে দেশটির সরকারের নীতিরও সমালোচনা করেন নওয়াজ। পিএমএল-এন’র প্রধান বলেন, চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডোরের পুনঃমূল্যায়িত চুক্তি নিয়ে আমাদের চরম আপত্তি রয়েছে। কেন্দ্রীয় সরকার পাকিস্তান-চীন সম্পর্ক নিয়ে নেতিবাচক খেলা খেলছে।

নওয়াজ আরও অভিযোগ করেন যে, দেশটির সরকার গরিবদের জীবন কঠিন করে তুলেছে। গেল মাসে আদিয়ালা কারাগার থেকে মুক্তি পাওয়ার পর এই প্রথম পার্টির কোনও বৈঠকে সভাপতিত্ব করলেন নওয়াজ।

এদিকে বিরোধী নেতা শাহবাজ শরিফের গ্রেপ্তার নিয়ে জাতীয় ও পাঞ্জাব পরিষদে অধিবেশন আহ্বানের জন্য আজ শেষ সময় বেঁধে দিয়েছে পিএমএল-এন। এছাড়া শাহবাজের গ্রেপ্তার নিয়ে পার্লামেন্টের ভেতরও বিক্ষোভের ঘোষণা দিয়েছে দলটি।

আরও পড়ুন :

এ/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে কিছু দেশ নিজেদের মুদ্রার দাম কমিয়ে রাখতে চায়
নীতি সুদহার বাড়িয়েছে কেন্দ্রীয় ব্যাংক, স্মার্ট হার প্রত্যাহার
চুক্তিমূল্যের চেয়ে ১৬১৯ গুণ দামে পণ্য আমদানি
‘পেশাগত নৈতিকতা ও মূল্যবোধের অনুশীলন আইন পেশার মূল ভিত্তি’
X
Fresh