logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

নির্জন রাস্তায় নারীদের টার্গেট করতেন তিনি

Uttar Pradesh Police arrested ‘Serial Rapist’ from Greater Noida
সংগৃহীত

নির্জন রাস্তায় একা চলাফেরা করে, এমন নারীরাই ছিলেন তার টার্গেট। এমনই রাস্তার ধারে ওৎ পেতে বসে থাকতেন তিনি। তারপর একাকী কোনও নারীকে হাতের নাগালে পেলে তাকে জঙ্গলে টেনে নিয়ে ধর্ষণ করতেন। এমনই বহু ধর্ষণের ঘটনায় জড়িত সেই ‘সিরিয়াল রেপিস্ট’কে সোমবার গ্রেপ্তার করেছে ভারতের উত্তরপ্রদেশ পুলিশ।

আরও পড়ুনঃ পাকিস্তানে জরুরি অবতরণ করলো ভারতীয় বিমান

গ্রেটার নয়ডার ডেপুটি পুলিশ কমিশনার বৃন্দা শুক্ল বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সূরজপুরে তল্লাশি অভিযান চালায় পুলিশ। তাদের দেখেই পালানোর চেষ্টা করে ওই অভিযুক্ত। পুলিশকে লক্ষ্য করে গুলিও চালায় সে। পুলিশ পাল্টা গুলি চালালে আহত হয় অভিযুক্ত। তাকে আহতাবস্থায় গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গত ২৫ ফেব্রুয়ারি সূরজপুর থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে দেখা যায়, একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। এসব ঘটনার বেশিরভাগই ২০১৯ সালে ঘটিয়েছে অভিযুক্ত। তখন অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়েছিল।

আরও পড়ুনঃ ‘দুষ্টু আত্মা’ তাড়াতে ৯ বছরের শিশুকে পিটিয়ে হত্যা

শুক্ল আরও বলেন, গত ফেব্রুয়ারিতে জামিনে ছাড়া পায় অভিযুক্ত ব্যক্তি। এর কয়েকদিনের মধ্যেই চারটি ধর্ষণের ঘটনা সামনে আসে। এই ঘটনার সঙ্গে আগের ঘটনার মিল খুঁজে পাওয়ার পরই অভিযুক্তকে ধরতে একটি বিশেষ দল গঠন করা হয়।

প্রথমে হামিরপুরে অভিযুক্তের বাড়িতে অভিযান চালায় পুলিশ। কিন্তু সেখানে তাকে পাওয়া যায়নি। এর পর গোপন সূত্রে খবর পেয়ে গ্রেটার নয়ডার সূরজপুর থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তের কাছ থেকে একটি দেশি পিস্তল এবং গুলি উদ্ধার করা হয়েছে।

RTV Drama
RTVPLUS