• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

৩ ফুট উচ্চতার অভিনেতার বিয়ে, পাত্রী কে?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মে ২০২৪, ১৪:১৪
ছবি: সংগৃহীত

ভারতের টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন আব্দু রোজিক। এরপর যেন আর পেছনে ফিরে তাকাতে হয়নি ৩ ফুট ৮ ইঞ্চি উচ্চতার এই মানুষটির। অভিনয় করেছেন ভারতের বেশ কয়েকটি টিভি সিরিয়ালে। নতুন খবর হলো, বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের প্রতিবেদনে জানা যায়, আব্দু রোজিকের উচ্চতা ৩ ফুটের বেশি (৩ ফুট ৮ ইঞ্চি)। এ অভিনেতা আগামী ৭ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। তার হবু স্ত্রীর নাম আমিরা। বয়স ১৯ বছর। বাড়ি সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে।

নিজের জীবনসঙ্গী খুঁজে পেয়ে দারুণ খুশি রোজিক। তিনি বলেন, আমি এই ভালোবাসার চেয়ে বেশি কিছু কল্পনাও করতে পারি না। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।

২০ বছর বয়সি এই অভিনেতা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি সবাইকে বাগদানের আংটি দেখিয়েছেন।

একইসাথে ওই ভিডিওতে রোজিক বলেছেন, আমি খুব সৌভাগ্যবান। কারণ আমি আমার ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছি। যে নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও আমাকে সম্মান করে। আমি ভীষণ খুশি। যা ভাষায় প্রকাশ করতে পারব না।

দুবাইভিত্তিক ইন্টারনেট সেনসেশন আব্দু রোজিকের জন্ম ২০০৩ সালে। তিনি ওই বছরের ২৩ সেপ্টেম্বর তাজাকিস্তানে জন্মগ্রহণ করেন। অভিনয়ের পাশাপাশি তিনি গানও গান।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহা ধুমধামে একযোগে ৫০ তরুণ-তরুণীর যৌতুকবিহীন বিয়ে
বিয়ের পর ‘কাজের মান’ ভালো হয়েছে সাবিলার!
বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, পাত্র কে?
বিয়ের জন্য মৃত পাত্রের আত্মা চেয়ে বিজ্ঞাপন!
X
Fresh