logo
  • ঢাকা মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩০ জন, আক্রান্ত ১৩৫৬ জন, সুস্থ হয়েছেন ১০৬৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

এন্ড্রু কিশোরকে শেষ বিদায় জানাচ্ছেন ভক্তকুল

আমির ফয়সাল, রাজশাহী থেকে
|  ১৫ জুলাই ২০২০, ১১:১৪ | আপডেট : ১৫ জুলাই ২০২০, ১২:২৩
andrew kishore
ছবি- আরটিভি নিউজ
‘কোনোদিন এই কন্ঠ যদি কখনো থেমে যায়, সেই দিন যেন মরণ এসে আমাকেও নিয়ে যায়’ সত্যই তাই মরণ ব্যাধি ক্যানসারের কাছে হেরে যে দিন তার কথা বলা প্রায় বন্ধ হয়ে গিয়েছিল সেদিনই প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন।

ছেলে-মেয়ে দেশে ফিরে আসায় মৃত্যুর ৯ দিন পর আজ (১৫ জুলাই) কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরের মৃতদেহ শেষকৃত্য অনুষ্ঠান শেষে সমাহিত করার জন্য চার্চে নিয়ে আসা হয়েছে।

কন্ঠরাজের মৃতদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে আজ বুধবার সকাল ৯টার দিকে সিটি চার্চে নিয়ে আসা হয়। ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে চার্চের প্রাঙ্গণে কিংবদন্তি শিল্পীর হয় সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্যে।

এরপর বেলা ১ টার দিকে রাজশাহী মহানগরীর সিএন্ডবি মোড় থেকে দক্ষিণে কিছু দূর এগিয়ে সার্কিট হাউজের বিপরীত দিকের অবস্থিত খ্রিষ্টানদের কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

মৃত্যুর আগে গোরস্থানটির সবুজ গেট পার হতেই বামে বিশাল আকারের একটা ক্রিসমাস গাছের ছায়াতলের জায়গাটিই সমাহিত করার জন্য শিল্পী পছন্দ করে যান বলে জানান এন্ড্রু কিশোরের বোন জামাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস।

তিনি আরও জানান, সবার শ্রদ্ধা নিবেদনের জন্য আগে তার মরদেহ নিয়ে যাওয়ার কথা ছিল রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজে। কিন্তু করোনা পরিস্থিতি বিবেচনায় ভক্তদের শ্রদ্ধা জানানোর আয়োজন স্থগিত করা হয়েছে।

এদিকে, গত ১১ জুন দেশের ফেরার পর বোনের বাসায় ছিলেন এন্ড্রু কিশোর। পরে গত ৬ জুলাই সন্ধ্যায় সেখানেই উপমহাদেশের এই কিংবদন্তি কণ্ঠশিল্পী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, অস্ট্রেলিয়াতে এন্ড্রু কিশোরের ছেলে ও মেয়ে লেখাপড়া করেন। বাবার শেষকৃত্যে অংশ নিতে এর মধ্যে গত বৃহস্পতিবার ছেলে সপ্তক ও সোমবার মেয়ে সঙ্গা দেশে ফিরে আসেন।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪২১০২ ১৩৭৯০৫ ৩১৮৪
বিশ্ব ১৮২৫২২৭৫১১৪৫৫৭৮০৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়