Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৪ জুন ২০২০, ১৭:৩৫
আপডেট : ১৪ জুন ২০২০, ১৭:৪৬

ম্যানেজার দিশার আত্মহত্যার পর সুশান্তের আত্মহত্যা, প্রশ্ন জনমনে

Suicide, Bollywood, Sushant Singh Rajput, Disha Salian
দিশা সালিয়ান ও সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি।

গেল ৮ জুন মুম্বাইয়ের মালাডে মালবনী এলাকায় একটি বাড়ির ১৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। আর আজ (১৪ জুন) দিশার মৃত্যুর মাত্র ৫ দিন পর শোনা গেল মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত।

জনপ্রিয় তরুণ অভিনেতার মৃত্যুতে বলিউডে এখন শোকের ছায়া। তবে কেউ কেউ দুজনের আত্মহত্যার সঙ্গে যোগসূত্র খুঁজছেন।

দিশার মৃত্যুর পরে তার বাড়ি থেকে কোনও সুইসাইড-নোট পায়নি পুলিশ। ফলে তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। প্রেমিক রোহন রায় এবং বন্ধুদের সঙ্গে ডিনারের পর আচমকাই বড় কাচের জানলার কাছে চলে যান দিশা। কিছু বুঝে ওঠার আগে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

সুশান্ত সিং রাজপুত ছাড়াও অভিনেতা বরুণ ধাওয়ানের ম্যানেজার ছিলেন দিশা। অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন ও কৌতুক শিল্পী ভারতী সিং এর ম্যানেজার হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন দিশা সালিয়ান। তাই বলিউডে হঠাৎ করে দিশার মৃত্যুতে নেমে এসেছিল শোকের ছায়া। আর এবার সুশান্তের মৃত্যু ভাবতেই পারছেন না কেউ।

‘মহেন্দ্র সিং ধোনি আনটোলড স্টোরি’ নায়ক ঠিক কেন আত্মহত্যা করলেন, তা বুঝতে পারছে না কেউই। তবে পুলিশের পক্ষ এখনও এই মৃত্যু নিয়ে কিছু বলা হয়নি। ঘটনায় স্তব্ধ বলিউড।

জানা গেছে, ডিপ্রেশনের চিকিৎসা চলছিল সুশান্তের। তার ঘরে পুলিশ প্রাথমিক তদন্তে এমন প্রেসক্রিপশন ও ওষুধ পেয়েছে বলে জানা গেছে। যদিও কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলে খবর।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে যায় তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার 'ছিছোড়ে' ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও 'কেদরনাথ', 'এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী', 'পিকে', 'কাই পো চে' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে 'পবিত্র রিস্তা' ধারাবাহিক দিয়ে কেরিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

জিএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS